Logo
Logo
×

রাজধানী

রাস্তায় তোশকের মধ্যে তরুণের হাত-পা বাঁধা লাশ

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৩ মে ২০২৪, ০৯:০২ পিএম

রাস্তায় তোশকের মধ্যে তরুণের হাত-পা বাঁধা লাশ

রাজধানীর খিলগাঁও থানার উত্তর গোড়ান থেকে হাবিবুর রহমান রুবেল (৩৫) নামে এক তরুণের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করা হয়েছে। খবর পেয়ে আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, তাকে হত্যার পর হাত-পা বেঁধে বস্তার ভেতর ঢুকিয়ে প্যাঁচানো তোশকের মধ্যে রাস্তার পাশে ফেলে যায় দুর্বৃত্তরা। পরে লাশ ময়নাতদন্তের জন্য বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

আজ বৃহস্পতিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া। তিনি বলেন, আমরা সকাল সাড়ে ৭টার দিকে খবর পেয়ে উত্তর গোড়ান আইসক্রিম ফ্যাক্টরির গলিতে যাই। সেখানে একটি তোশক প্যাঁচানো অবস্থায় পাই। পরে সেটি খুলে দেখা যায়, একটি বস্তার ভেতরে হাত-পা বাঁধা অবস্থায় হাবিবুর রহমান রুবেল নামে এক তরুণের লাশ। তার মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। প্রাথমিকভাবে আমরা ধারণা করছি, পরিকল্পিতভাবে তাকে কেউ হত্যা করে বস্তার ভেতর ঢুকিয়ে রাস্তার পাশে ফেলে গেছে।

সালাউদ্দিন মিয়া বলেন, হাবিবুর রহমান রুবেল মাদকাসক্ত ছিলেন। তিনি ভূঁইয়াপাড়া কমিশনার গলিতে থাকতেন। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানা এলাকায়। আমরা খোঁজ নিচ্ছি নিহত ওই ব্যক্তির নামে কোনো মামলা আছে কিনা। 

তিনি বলেন, যারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। আমরা সবকিছু মাথায় নিয়েই তদন্ত করছি। ময়নাতদন্তের জন্য লাশ ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম