Logo
Logo
×

রাজধানী

ভ্যানচালকের পার্টটাইম ছিনতাই

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৫ এপ্রিল ২০২৪, ০৮:২১ পিএম

ভ্যানচালকের পার্টটাইম ছিনতাই

রাজধানীর তেজগাঁও থানার কারওয়ানবাজার পূর্ব তেজতুরী বাজার এলাকা থেকে এক তালিকাভুক্ত মোবাইল ফোন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে তেজগাঁও থানা পুলিশ। তার নাম সাদ্দাম হোসেন। সে পেশায় একজন ভ্যানচালক। ভ্যান চালানোর পাশাপাশি সে পার্টটাইম মোবাইল ছিনতাই করতো।

তেজগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, বৃহস্পতিবার গভীর রাতে তেজগাঁও থানার কারওয়ানবাজার পূর্ব তেজতুরী বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার সাদ্দাম মূলত গাড়ির জানালার পাশে বসা যাত্রীদের মোবাইল ছিনতাই করে। সে পেশায় ভ্যানচালক। এই ভ্যান চালানোর ফাঁকে সে ঢাকার বিভিন্ন ব্যস্ততম সড়কে যানজটে আটকে থাকা গণপরিবহণের আশপাশে ওত পেতে থাকে। এরপর জানালার পাশে বসা কেউ ফোনে কথা বললে ছোঁ মেরে তা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। প্রতিদিন সে একটি করে মোবাইল ছিনতাই করে। এরপর তা বিক্রি করে দেয়। বাসায় ফিরে ছিনতাই করা মোবাইল বিক্রির টাকা দিলেও সবাই মনে করে এগুলো ভ্যান চালানোর টাকা। বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে সাদ্দামকে গ্রেফতার করা হয়। পরে তল্লাশি করে তার কাছ থেকে একটি ছুরি উদ্ধার করা হয়।

আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে ওসি আরও বলেন, সাদ্দাম মোবাইল ছিনতাই করার বিষয়টি স্বীকার করেছে। তার অন্যান্য সহযোগীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম