Logo
Logo
×

রাজধানী

রাজধানীতে মাকে হত্যার চেষ্টা পাষণ্ড যুবকের

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৪ এপ্রিল ২০২৪, ০৩:১৬ পিএম

রাজধানীতে মাকে হত্যার চেষ্টা পাষণ্ড যুবকের

অভিযুক্ত ছেলে ও আহত মা

রাজধানীর দক্ষিণখানে এক পাষণ্ড ছেলে তার মাকে হত্যার চেষ্টা চালিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার (৩ এপ্রিল) দক্ষিণখানের চালাবন এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত যুবকের নাম সৌরভ উদ্দিন।

ভুক্তভোগী নারী গুলশান আরা সুমীর ভাই সায়েম খান (সৌরভের মামা) অভিযোগ করেন, দক্ষিণখানের চালাবন এলাকার শাহকবির মাজার রোডে তার বোনের বাসা। মাস তিনেক আগে তার স্বামী ময়েজউদ্দিন সেলিম মারা যান। বাবার মৃত্যুর ২০ দিনের মাথায় এলাকার এক প্রভাবশালী লোকের মেয়েকে বিয়ে করে বাসায় আনে তার বড় ভাগনে সৌরভ।

এরপর থেকেই নেশাগ্রস্ত এই পাষণ্ড ছেলে তার মায়ের ওপর নানারকম অত্যাচার শুরু করে। এমনকি তাকে গলা টিপে হত্যার চেষ্টা করে। বিভিন্ন রকম শারীরিক ও মানসিক নির্যাতন করে তার মাকে বাসা থেকে বের করে দিতে চায় সৌরভ। তবে সন্তানের মায়ায় বাড়ি ছেড়ে যেতে রাজি হননি গুলশান আরা সুমী। 

এ অবস্থায় গতকাল বুধবার সকাল ১১টার দিকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সৌরভ তার মায়ের গলা টিপে হত্যার চেষ্টা চালায়। এক পর্যায়ে এই পাষণ্ড ছেলে তার সদ্য বিয়ে করা স্ত্রীর সামনেই ঘরের দরজা-জানালা ভাঙচুর করে। এ সময় ভাঙা জানালার কাচে গুরুতর আহত হন তার মা। 

সায়েম খান জানান, নেশাগ্রস্ত সৌরভের সাথে তার কোনো আত্মীয়-স্বজনও এসব বিবাদ মীমাংসার ব্যাপারে আগ্রহী নয়। বর্তমানে নির্যাতিতা সুমী তার পার্শ্ববর্তী বাবা-মায়ের বাসায় অবস্থান করছেন। এ বিষয়ে তার নানী মীমাংসার চেষ্টা করতে গেলে তাকেও অপমান করে সৌরভ। এমনকি পেপার ওয়েট ছুড়ে তাকে হত্যার চেষ্টা চালায় এবং বাসার নিচতলায় হামলা চালিয়ে ভাঙচুর করে।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে নির্যাতনকারী ছেলে সৌরভ যুগান্তরকে বলেন, এটা আমাদের পারিবারিক সমস্যা। আমি আমার মায়ের শরীরে হাত তুলিনি। আমার বাবা মারা গেছে গত ১৬ ডিসেম্বর। আমার বাবা আমাকে সেই শিক্ষা দেয়নি। 

আপনার মা কীভাবে জখম হলেন- প্রশ্নের জবাবে অভিযুক্ত সৌরভ বলেন, আমার ঘরের আসবাবপত্র ভাঙচুর করেছি, গ্লাস নিক্ষেপ করাতে ওটা গিয়ে হয়তো মায়ের শরীরে লেগেছে।

ভাঙচুর কীসের জন্য করেছিলেন- জানতে চাইলে সৌরভ তার উত্তর না দিয়ে মোবাইলের লাইন কেটে দেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম