Logo
Logo
×

রাজধানী

নোয়াখালী জার্নালিস্ট ফোরামের ইফতার মাহফিল

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ৩০ মার্চ ২০২৪, ১১:০৩ পিএম

নোয়াখালী জার্নালিস্ট ফোরামের ইফতার মাহফিল

নোয়াখালী জার্নালিস্ট ফোরামের (এনজেএফ) ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাজধানীর বাংলামটরে একটি রেস্তোরাঁয় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এনজেএফ-ঢাকার সভাপতি শাহাদৎ হোসেন নিজামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এসএম ফয়েজের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, নারায়ণগঞ্জের ফতুল্লার সহকারী কমিশনার (ভূমি) শাহাদাৎ হোসেন, খিলগাঁও জোনের সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন লিয়ন, এনজেএফ সহ-সভাপতি শফিক বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক এসকে সৌরভ, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর, দপ্তর সম্পাদক এফ আই মাসুদ, কার্যনির্বাহী সদস্য সাইফ আহমাদ প্রমুখ।

এ ছাড়া আরও উপস্থিত ছিলেন- নোয়াখালী জেলা আওয়ামী লীগ নেতা লুৎফুর হায়দার লেলিন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কানন আরা বেগম, বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপকমিটির সদস্য মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক গোলাম মাওলা হিরণ, এজেআর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শামসুদ্দিন আহমেদ রিয়াদ, শহবাগ থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, মোশাররফ হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা এনজেএফের সুন্দর এ আয়োজনের প্রশংসা করে বলেন, এমন আয়োজন একে-অপরের সঙ্গে সৌহার্দপূর্ণ সম্পর্ক তৈরি করবে। নোয়াখালীর মানুষ ও ঐতিহ্যকে তুলে ধরতে কাজ করবে এই ফোরাম।

তারা আরও বলেন, নোয়াখালীর সমস্যা ও সম্ভাবনার দিকগুলো বস্তুনিষ্ঠভাবে জাতীয় গণমাধ্যমে তুলে ধরে নোয়াখালীর উন্নয়নে আরও জোরাল ভূমিকা রাখবে এই ফোরাম।

ইফতার-পরবর্তী আড্ডায় বিশিষ্টজনরা পারস্পরিক কুশল বিনিময় ছাড়াও নোয়াখালীর উন্নয়নে জাতীয় পর্যায়ে নেতৃত্বদানকারী রাজনীতিবিদ ও বিশিষ্ট ব্যক্তিদের ভূমিকা পালনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। এ সময় এনজেএফকে সবসময় সহযোগিতার আশ্বাস দেন তারা। পাশাপাশি সংগঠনকে আরও গতিশীল করতে ফোরামের সদস্যদের প্রয়োজনীয় পরামর্শ দেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম