Logo
Logo
×

রাজধানী

‘সবাইকে সুবিধাবঞ্চিতদের সহযোগিতায় এগিয়ে আসতে হবে’

Icon

দোহার নবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ৩০ মার্চ ২০২৪, ০১:২৮ এএম

‘সবাইকে সুবিধাবঞ্চিতদের সহযোগিতায় এগিয়ে আসতে হবে’

বিচারপতি মো. সেলিম বলেছেন, শুধু রাজনৈতিক ব্যক্তি, সরকারের উপরে নির্ভর না করে বিভিন্ন পেশার উচ্চপদস্থরা নিজেদের অবস্থান থেকে সবাইকে সুবিধাবঞ্চিতদের সহযোগিতায় এগিয়ে আসতে হবে।

শুক্রবার ঢাকার একটি রেস্টুরেন্টে দোহার নবাবগঞ্জ পেশাজীবী পরিষদ আয়োজিত ইফতার মাহফিল ও সম্মিলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংগঠনের সভাপতি প্রকৌশলী মো. সেলিম মিয়ার সভাপতিত্বে ও সংগঠনের যুগ্ম সাংগঠনিক সম্পাদক সাংবাদিক খালিদ হোসেন সুমনের সঞ্চালনায় তিনি আরও বলেন, আমরা যদি যার যার অবস্থান থেকে এলাকার মানুষদের সহযোগিতা করি; তাহলে এলাকার উন্নয়ন করা সম্ভব। তাই সংগঠন সম্প্রসারণের ওপর গুরুত্ব দেন। তিনি দোহার নবাবগঞ্জ পেশাজীবী পরিষদের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

বক্তব্য রাখেন- পরিষদের সিনিয়র সহ-সভাপতি উপসচিব কৃষ্ণেন্দু সাহা, পরিষদের সাধারণ সম্পাদক ও একাত্তর টেলিভিশনের হেড অব নিউজ  শাকিল আহমেদ, সংগঠনের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক রাশিম মোল্লা।

এ সময় আরও উপস্থিত ছিলেন সাবেক সভাপতি আনিসুর রহমান খান, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. ফারুক হোসাইন, পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. আনোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক ডা. হরগোবিন্দ সরকার অনুপ, অর্থ সম্পাদক খালিদ বিন ওয়াহিদ কনক, সহ:অর্থ সম্পাদক ইখতিয়ার খান পরাগ, দপ্তর সম্পাদক মো. হুমায়ূন কবীর, প্রচার, প্রকাশনা ও সাহিত্য বিষয়ক সম্পাদক রানা ভূঁইয়া, আইন ও নীতি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শ্রেষ্ঠ আহমেদ রতন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মেজবাহ উদ্দিন, পরিকল্পনা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব এসএম মাহবুবুল হকসহ সংগঠনের নতুন পুরাতন সদস্যরা উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম