Logo
Logo
×

রাজধানী

যমুনা ফিউচার পার্কে ঈদ ক্যাম্পেইন

পণ্য কিনে টিভিসহ একাধিক উপহার পেয়ে খুশি ক্রেতারা

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৮ মার্চ ২০২৪, ১০:৫৫ পিএম

পণ্য কিনে টিভিসহ একাধিক উপহার পেয়ে খুশি ক্রেতারা

দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ শপিংমল যমুনা ফিউচার পার্ক কর্তৃপক্ষ ঈদ ঘিরে কেনাকাটায় কোটি টাকার পুরস্কার ক্যাম্পেইনের আয়োজন করেছেন। শপিংমলের যে কোনো শোরুম থেকে ন্যূনতম ৫শ টাকার পণ্য কিনে বিভিন্ন ধরনের পুরস্কার পাচ্ছেন ক্রেতারা। প্রতিদিনই স্বর্ণ, ফ্রিজ, টিভি, মোটরসাইকেল, ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক পণ্যসহ নানা ধরনের আকর্ষণীয় ও নিশ্চিত পুরস্কার পেয়ে খুশি হয়ে তারা বাড়ি ফিরছেন। এতে ক্রেতাসাধারণের জন্য ঈদ আনন্দে যুক্ত হয়েছে নতুন মাত্রা। 

ক্রেতারা যাতে স্বাচ্ছন্দ্যে গিফট পেতে পারেন সেজন্য শপিংমলের সেন্টার কোর্টে গিফটের পৃথক বুথ করা হয়েছে। পণ্য ক্রয়ের রসিদ নিয়ে সেখানে থাকা কিউআর কোড অথবা gift.jamuna.tech এ তথ্য দেওয়ার সঙ্গে সঙ্গে ক্রেতা তার নির্ধারিত গিফট জিতে বুথ থেকে সংগ্রহ করতে পারছেন। বৃহস্পতিবারও এই আয়োজনে যারা অংশ নিয়েছেন তাদের মাঝে উপহার সামগ্রী তুলে দেন যমুনা বিল্ডার্সের পরিচালক (সেলস অ্যান্ড মার্কেটিং) ড. আলমগীর আলম। আর এই ক্যাম্পেইন চলবে চাঁদরাত পর্যন্ত।

এদিন শপিংমলের বিভিন্ন শোরুম থেকে কেনাকাটা করে এই ক্যাম্পেইনে অংশ নিয়ে এলইডি টিভি পেয়েছেন বিজয়ী মো. তারেক; রাইস কুকার পেয়েছেন প্রান্তিকা, জিহাদ। ব্লান্ডার পেয়েছেন আরিফ, আমজাদুল। ড্রাই আয়রন পেয়েছেন মো. শাহীন, কামরুল হাসান, কাজল, সাকুরিয়াদ জামান রুমান। ইলেক্ট্রিক কেটলি পেয়েছেন জাবেদ হোসেন, মো. রাজিব প্রমুখ। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম