Logo
Logo
×

রাজধানী

স্পোর্টস গোডাউনে আগুন, আড়ত থেকে ৭ শতাধিক ছাগল চুরির অভিযোগ

Icon

যাত্রাবাড়ী (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ: ২৩ মার্চ ২০২৪, ০৬:০৯ এএম

স্পোর্টস গোডাউনে আগুন, আড়ত থেকে ৭ শতাধিক ছাগল চুরির অভিযোগ

রাজধানীর যাত্রাবাড়ীর ভাঙাপ্রেস ক্রীড়া সামগ্রীর গোডাউনে অগ্নিকাণ্ডের সময় ৭ শতাধিক ছাগল চুরি হয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাত পৌনে ৪টার দিকে ঢাকা মহানগর ছাগল ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের ছাগলের আড়ত থেকে এ চুরির ঘটনা ঘটে। এতে প্রান্তিক ছাগল বেপারীরা পথে বসার উপক্রম।

ছাগল বেপারী মনজু আহমেদ যুগান্তরকে বলেন, আমার ৫টি ছাগল চুরি হয়ে গেছে। এতে আমার ৩৫ হাজার টাকার মতো ক্ষতি হয়েছে।

আরেক বেপারী ফজর আলী বলেন, আমরা ক্ষুদ্র ব্যবসায়ী গ্রাম থেকে ছাগল এনে এখানে বিক্রি করি। আজ আমার ৩০ হাজার টাকা মূল্যের ৩টি ছাগল চুরি হয়ে গেছে। এ ক্ষতি সহসায় পূরণ করতে পারব না।

তাদের মতো অর্ধ শতাধিক বেপারীরা একই কথা বলেন।

মহানগর ছাগল ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সেক্রেটারি কেরামত আলী যুগান্তরকে বলেন, বৃহস্পতিবার রাত সোয়া ১১টার দিকে আমাদের ছাগলের আড়তের পাশের খেলা সামগ্রীর গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুন নেভাতে ডেমরা, পোস্তগোলা ও সিদ্দিকবাজার ফায়ার স্টেশনের সদর দপ্তরের ১০টি ইউনিটসহ নৌবাহিনীর লোকজন ও পুলিশ কাজ করছিল। রাত পৌনে ৪টার দিকে আগুন ছাগলের আড়তের দিকে ধেয়ে আসছিল। এ সময় আড়তে থাকা ৫-৬ হাজার ছাগল নিয়ে বেপারীরা বিপাকে পড়েন।

এক পর্যায়ে বেপারীরা তাড়াহুড়া করে আড়ত থেকে ছাগল বের করছিলেন। অনেক বেপারী উপস্থিত না থাকায় তাদের ছাগলগুলো বের করেন অনেকে। শত শত বেপারী ছাগল বের করছিলেন। এ সময় কে বেপারী কে বাইরের লোক চেনাই মুশকিল ছিল। আড়ত থেকে ছাগল বের করার পর যে যেভাবে পারছে ছাগল নিয়ে গেছে। সকালে বেপারীরা আড়তে আসার পর একের পর এক অভিযোগ করে জানায় কারো ৫টি, কারো ৮টি কারো ৬টি ছাগল করে এভাবে প্রায় অর্ধশতাধিক বেপারীর ৭ শতাধিক ছাগল চুরি হয়ে গেছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম