Logo
Logo
×

রাজধানী

যমুনা ফিউচার পার্কে পুরো জমে উঠেছে ঈদ কেনাকাটা

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২২ মার্চ ২০২৪, ১০:১৮ পিএম

যমুনা ফিউচার পার্কে পুরো জমে উঠেছে ঈদ কেনাকাটা

২ বছরের শিশুকন্যাকে কোলে নিয়ে রাজধানীর উত্তরা থেকে যমুনা ফিউচার পার্কে কেনাকাটা করতে আসা এক দম্পতি জানালেন, পরে আরও ভিড় হতে পারে ভেবেই তারা এখনই চলে এসেছেন। 

উত্তরায় বহু শপিংমল থাকলেও দেশের সবচেয়ে বড় এবং নিরাপদ শপিংমল হচ্ছে যমুনা ফিউচার পার্ক। হাজার হাজার ক্রেতা, তবু পর্যাপ্ত জায়গা রয়েছে মার্কেটজুড়ে। ক্রেতারা উপচে পড়ছে, তবু স্বাচ্ছন্দ্যে কেনাকাটা করছে সবাই। ঈদের বাকি আরও অনেক দিন। কিন্তু এখনই পার্কজুড়ে পুরোদমে ঈদ বাজার শুরু হয়ে গেছে। 

অবশ্য ভিড় দেখে চিন্তিত নন পার্ক কর্তৃপক্ষ। এশিয়ার সর্ববৃহৎ শপিংমল যমুনা ফিউচার পার্ক এখন ক্রেতাদের আস্থার নাম। একই ছাদের নিচে সব পাওয়া যাচ্ছে। প্রতিটি শোরুমে ঈদ কালেশন বাড়ানো হয়েছে। কেনাকাটায় ব্যস্ত ক্রেতাদের ভাষ্য, তাদের চাহিদা অনুযায়ী সব ধরনের পোশাক পাওয়া যাচ্ছে যমুনা ফিউচার পার্কে। 

এদিকে যমুনা ফিউচার পার্কে কেনাকাটা করে কোটি টাকার উপহার জেতার সুযোগ করে দিয়েছে শপিংমল কর্তৃপক্ষ। আর এ অফারের আওতায় শপিংমলের যেকোনো শোরুম থেকে সর্বনিম্ন ৫০০ টাকার কেনাকাটা করলেই থাকছে এক ভরি স্বর্ণ, মোটরসাইকেল, টিভি, ফ্রিজ, ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক পণ্যসহ নানা ধরনের আকর্ষণীয় ও নিশ্চিত পুরস্কার। আর এ ক্যাম্পেইন চলবে চাঁদরাত পর্যন্ত। 

এদিকে ক্রেতারা যাতে স্বাচ্ছন্দ্যে গিফট পেতে পারেন সেজন্য শপিংমলের সেন্টার কোর্টে গিফটের পৃথক বুথ করা হয়েছে। পণ্য কেনার রসিদ নিয়ে কিউআর কোড অথবা gift.jamuna.tech এ তথ্য দেওয়ার সঙ্গে সঙ্গে বুথ থেকে ক্রেতা তার গিফট সংগ্রহ করতে পারছেন। 

যমুনা ফিউচার পার্ক হেড অব ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং শরিফুল ইসলাম তারেক জানান, ঈদ উপলক্ষ্যে বিশ্বের তৃতীয় বৃহত্তম এ মার্কেট পুরোদমে জমে উঠেছে। শোরুম এবং মার্কেটজুড়ে পর্যাপ্ত জায়গা থাকায় ক্রেতারা খুব স্বাচ্ছন্দ্যে মার্কেট করতে পারছেন। 

যমুনা বিল্ডার্সের পরিচালক (সেলস অ্যান্ড মার্কেটিং) ড. আলমগীর আলম বলেন, যমুনা ফিউচার পার্ক ঈদের আমেজ সাজানো হয়েছে। ক্রেতাদের সুবিধার্তে যা যা প্রয়োজন তা সম্পূর্ণ করা হয়েছে। একই ছাদের নিচে দেশি-বিদেশি সব ব্র্যান্ডের পণ্যের ব্যবস্থা করা হয়েছে। ক্রেতারা সহজেই তাদের পছন্দসই পণ্য কিনতে পারছেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম