Logo
Logo
×

রাজধানী

ওয়ারীতে রেস্টুরেন্টে অগ্নিকাণ্ড, গ্রেফতার ২ 

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৫ মার্চ ২০২৪, ০১:০৭ এএম

ওয়ারীতে রেস্টুরেন্টে অগ্নিকাণ্ড, গ্রেফতার ২ 

রাজধানীর ওয়ারীর পেশওয়ারাইন রেস্টুরেন্টে অগ্নিকাণ্ডের ঘটনায় রেস্টুরেন্টটির দুই ম্যানেজারকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ওয়ারী থানা পুলিশ। 

গ্রেফতারকৃতরা হলেন মো. সালাউদ্দিন আহম্মেদ ও মো. সাইফুল ইসলাম শিমুল। 

রোবাবর অভিযান চালিয়ে তাদের গ্রেফতারকালে রেস্টুরেন্ট থেকে চারটি গ্যাস সিলিন্ডার, একটি ভাঙা গ্যাসের চুলা ও একটি পাতিল জব্দ করা হয়। সহকারী পুলিশ কমিশনার (পেট্রোল-ওয়ারী) কপিল দেব গাইনের নেতৃত্বে অভিযান পরিচালিত হয়। 

ডিএমপির ওয়ারী বিভাগের উপ কমিশনার মোহাম্মদ ইকবাল হোসাইন জানান, শুক্রবার রাতে ওয়ারী থানার ‘পেশওয়ারাইন’ রেস্টুরেন্টে অগ্নিকাণ্ড ঘটে। আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস ও পুলিশের কয়েকটি টহল টিম। এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। 

প্রাথমিকভাবে জানা যায়, ওই রেস্টুরেন্টের মালিক এবং ম্যানেজার রেস্টুরেন্টের অগ্নি নিরাপত্তা ব্যবস্থা ছাড়াই রান্নার কাজে সিলিন্ডার ও চুলা ব্যবহার করতেন।

তিনি বলেন, শুক্রবার রাতে অগ্নিকাণ্ডের পরও রেস্টুরেন্টটিতে পুনরায় রান্নার কাজে নিরাপত্তার তোয়াক্কা না করে গ্যাস সিলিন্ডার ব্যবহার করা হয়। 

রোববার ওই এলাকায় ডিউটিরত এসআই মো. রেজাউল করিম চৌধুরী বিষয়টি জানতে পেরে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ঘটনাস্থলে পৌঁছালে রেস্টুরেন্টের সবাই পালানোর চেষ্টা করেন। 

এসময় সালাউদ্দিন আহম্মেদ ও সাইফুল ইসলামকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ওয়ারী থানায় মামলা রুজু হয়েছে।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম