Logo
Logo
×

রাজধানী

ডেমরায় অপহৃত স্কুলছাত্রী নরসিংদী থেকে উদ্ধার, ‘অপহরণকারী’ শিক্ষক গ্রেফতার

Icon

ডেমরা (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ: ০২ মার্চ ২০২৪, ০৬:৫৪ পিএম

ডেমরায় অপহৃত স্কুলছাত্রী নরসিংদী থেকে উদ্ধার, ‘অপহরণকারী’ শিক্ষক গ্রেফতার

রাজধানীর ডেমরায় অপহৃত ৯ম শ্রেণির এক স্কুলছাত্রীকে নরসিংদী থেকে উদ্ধার করেছে ডেমরা থানা পুলিশ। একই সঙ্গে ‘অপহরণকারী’ স্কুলের সহকারী প্রধান শিক্ষক সুজন সরদার আবদুল্লাহকে (৩০) গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। 

শনিবার দুপুরে তাকে আদালতে পাঠানো হলে বিকালেই তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক। এদিন অপহৃতাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠায় পুলিশ। 

এর আগে গত শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নরসিংদীর সদর থানা এলাকা থেকে ‘অপহরণকারীকে’ (শিক্ষক সুজন) গ্ৰেফতারসহ স্কুলছাত্রীকে উদ্ধার করে পুলিশ। এ বিষয়ে অপহৃতের বাবা শুক্রবার রাতে ডেমরা থানায় শিক্ষক সুজনের বিরুদ্ধে মামলা করেন। সুজন ডেমরার বাঁশেরপুলের একটি শিক্ষাপ্রতিষ্ঠানে কর্মরত ও বরিশালের মুলাদী থানার লক্ষীপুর গ্ৰামের মৃত শহিদুল সরদারের ছেলে। 

বাদির বরাতে বিষয়টি নিশ্চিত করে পরিদর্শক (অপারেশন) সুব্রত কুমার পোদ্দার বলেন, অপহৃত স্কুলছাত্রীকে গত ৮ মাস যাবৎ বাসায় গিয়ে প্রাইভেট পড়াতেন সুজন। স্কুল ছুটি হলেই ফোন করে ভুক্তভোগীর বাবাকে জানাতেন সহকারী প্রধান শিক্ষক সুজন। এ সুবাদে সুজন ওই পরিবারে বিশ্বাস অর্জন করেন। এর সুযোগে গত ২৮ জানুয়ারি স্কুল ছুটি শেষে বাসায় যাওয়ার পথে বাঁশেরপুল ব্রিজের কাছ থেকে সুজন পূর্ব পরিকল্পিতভাবে মেয়েটিকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যান।

এ বিষয়ে ওই বিদ্যালয়ের একাধিক অভিভাবক বলেন, শিক্ষকের এমন আচরণে আমরা শঙ্কিত। এ ধরনের অপহরণের ঘটনা শিক্ষক-ছাত্রীর সম্পর্কের অবনতি ঘটায়। এতে অনেক অভিভাবক তাদের সন্তানদের শিক্ষাপ্রতিষ্ঠানে পাঠাতে ভয় পাচ্ছেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম