Logo
Logo
×

রাজধানী

অসুস্থ কাজলের পাশে ঢাকা কলেজের সাবেক শিক্ষার্থীরা

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ০১:০১ পিএম

অসুস্থ কাজলের পাশে ঢাকা কলেজের সাবেক শিক্ষার্থীরা

অসুস্থ কাজলের পাশে ঢাকা কলেজের সাবেক শিক্ষার্থীরা

লিভার ক্যান্সারে আক্রান্ত আইনজীবী আজম খান কাজলের চিকিৎসায় পাশে দাঁড়িয়েছেন ঢাকা কলেজের সাবেক শিক্ষার্থীরা। শনিবার বিকেলে রাজধানীর মগবাজারে ঢাকা কলেজের সাবেক শিক্ষার্থী কাজলের ভাড়া বাসায় যান তারা। এ সময় তাকে আর্থিক সহযোগিতা করা হয়। একই সঙ্গে তার চিকিৎসায় পাশে দাঁড়ানোর আশ্বাস দেন তারা।

২০২৩ সালে ঢাকা জজ আদালতের আইনজীবী আজম খান কাজলে লিভার ক্যান্সার শনাক্ত হয়। শুরুতে তিনি দেশে চিকিৎসা নেওয়ার পর ভারতে গিয়ে চিকিৎসা নেন। তবে অর্থাভাবে সেখানেও পুরো চিকিৎসা শেষ করতে পারেননি তিনি। এরপর ঢাকাতেই বিনা চিকিৎসায় রয়েছেন। এরই মধ্যে তার উন্নত চিকিৎসার জন্য পরিবারের পক্ষ থেকে দানশীল ব্যক্তিবর্গের কাছে সাহয্যের আবেদন করা হয়।

এমন সংবাদের ভিত্তিতে ঢাকা কলেজের কয়েকজন শিক্ষার্থী নিজেদের উদ্যোগে আর্থিক তহবিল গঠন করেন। তাদের সংগ্রহকৃত আর্থিক অনুদান তুলে দেন একই কলেজের আরেক শিক্ষার্থীর চিকিৎসার জন্য।
 
এ সময় উপস্থিত ছিলেন ঢাকা কলেজের সাবেক ভিপি হারুন অর রশীদ হারুন, বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক মোখলেছুর রহমান পলাশ, পুলিশ ইন্সপেক্টর রফিকুল ইসলাম রফিক, সাইফুল ইসলাম রিংকু, আশরাফুজ্জামান পলাশ ও রিপন হাওলাদার। 

সাইফুল ইসলাম রিংকু জানান, স্ত্রীসহ চার বছরের সন্তান আবিরা আফনান ও পাঁচ মাসের ছেলে আনাম খানকে নিয়ে ঢাকার ভাড়া বাসায় মানবেতর জীবনযাপন করছে কাজল। তাকে যে কেমোথেরাপি দিতে হয় তা অনেক ব্যায়বহুল। এ অবস্থায় কাজলকে সুস্থ করতে হলে আরও অনেক আর্থিক সহযোগিতা দরকার।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম