Logo
Logo
×

রাজধানী

ব্লকবাস্টার সিনেমাসের ‘ভ্যালেন্টাইনস ডে’ কনটেস্টে বিজয়ীদের পুরস্কার বিতরণ

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৩৩ পিএম

ব্লকবাস্টার সিনেমাসের ‘ভ্যালেন্টাইনস ডে’ কনটেস্টে বিজয়ীদের পুরস্কার বিতরণ

প্রতি বছরের মতো এবারও ‘ভ্যালেন্টাইনস ডে’ উপলক্ষ্যে ব্লকবাস্টার সিনেমাসে আয়োজিত কনটেস্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। 

মঙ্গলবার বিকালে যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসের ফ্লোরে বাছাই করা দম্পতিদের পারফরম্যান্স অনুষ্ঠিত হয়। বিচারকদের মূল্যায়নের ভিত্তিতে তাদের সিরিয়াল নির্ধারণ করা হয়। যমুনা বিল্ডার্সের পরিচালক (মার্কেটিং অ্যান্ড সেলস) ড. মোহাম্মদ আলমগীর আলম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। 

ব্লকবাস্টার সিনেমাস আয়োজিত কনটেস্টে বিজয়ীদের মধ্যে প্রথম হয়েছেন- খান হৃদয়, দ্বিতীয় দেলোয়ার হোসেন ও তৃতীয় ফাতেমা সুমি। প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বিজয়ীদের মধ্যে মূল্যবান পুরস্কার দেওয়া হয়। এছাড়া বাকি অংশগ্রহণকারীরাও নিজ নিজ যোগ্যতায় বিশেষ পুরস্কার জিতে নেন। 

বাকি বিজয়ীরা হলেন- মাহবুব রহমান, শাহরিয়ার আহমেদ বাপ্পি, শহিদুল ইসলাম মহুয়া যুথী, সৈয়দ ইফতেখার ও লিজা। বাছাই করা ১২ জন দম্পতির মধ্যে তানজিম ইউসুফ, তানহা অরিন ও রাখা পারফরম্যান্সে অংশ না নেওয়ায় পুরস্কার পাননি।

অনুষ্ঠানে বিচারক ও বিশেষ অতিথি ছিলেন আমিন জুয়েলার্সের ম্যানেজার কাজী লিটন, অলভি জুয়েলার্সের কর্ণধার তাসলিমা নাজ, কবি ও আবৃত্তিকার রুনা আহমেদ। প্রিয় মানুষদের সঙ্গে বিশ্ব ভালোবাসা দিবস স্মরণীয় করে রাখতে ব্লকবাস্টার সিনেমাসের আয়োজিত প্রতিযোগিতার বিজয়ীদের আমিন জুয়েলার্স, অলভি জুয়েলার্স, যমুনা গ্রুপের রিটেইল ফ্যাশন ব্র্যান্ড হুর, ভোগ লাইফস্টাইল লাউঞ্জ, আপেল গ্যাজেট, মমতাজ ও বীটে’র সৌজন্যে গিফট ভাউচার এবং মূল্যবান উপহারসামগ্রী দেওয়া হয়।

ব্লকবাস্টার সিনেমাসের সহযোগী হিসাবে ছিল হুর দ্য ব্র্যান্ড, ভোগ লাইফস্টাইল, মমতাজ, আমিন জুয়েলার্স ও অলভি জুয়েলার্স। মিডিয়া পার্টনার ছিল যুগান্তর ও যমুনা টেলিভিশন। আর ব্রডকাস্ট পার্টনার ছিল ব্লকবাস্টার সিনেমাস। 

এএইচ রাজুর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংগীতশিল্পী ইমরুল বাবুসহ বেশ কয়েকজন সংগীতশিল্পী। অনুষ্ঠানে অংশগ্রহণকারীরা বিভিন্ন কুইজ প্রশ্নের উত্তর দেওয়াসহ গান, আবৃত্তি, নাচ পরিবেশন করেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম