Logo
Logo
×

রাজধানী

দক্ষিণখানে সহকর্মীর মারধরে তরুণের মৃত্যু

Icon

দক্ষিণখান (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ: ২৭ জানুয়ারি ২০২৪, ০৯:২৮ পিএম

দক্ষিণখানে সহকর্মীর মারধরে তরুণের মৃত্যু

রাজধানীর দক্ষিণখানে সহকর্মীর মারধরে এক তরুণের মৃত্যুর খবর পাওয়া গেছে।

পারিবারিক সূত্র জানায়, একটি পোশাক কারখানায় কাজে যোগ দিতে সকালে বাসা থেকে বের হয়েছিলেন সজিব (১৭)। কিছুক্ষণ পর পরিবারের সদস্যরা খবর পান, তাকে অচেতন অবস্থায় উত্তরায় কুয়েত মৈত্রী হাসপাতালে নেওয়া হয়েছে। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক সজিবকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, বেলা ১১টার দিকে সজিবকে হাসপাতালে আনা হয়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সজিবের পরিবারের অভিযোগ, সহকর্মীর মারধরের কারণে তার মৃত্যু হয়েছে।

তার ভাই সলেমান জানান, তারা দক্ষিণখানেই থাকেন। সজিব এই এলাকার ফ্যাশন গার্মেন্টসে চাকরি করতেন।

তিনি বলেন, সকালে আমার ভাই বাসা থেকে গার্মেন্টসে কাজ করার উদ্দেশ্যে বের হয়। পরে খবর পাই, সে উত্তরায় কুয়েত মৈত্রী হাসপাতালে আছে। সেখানে গিয়ে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। তখন ঢামেক চিকিৎসক জানান, ভাই আর বেঁচে নেই।

সজিবের সহকর্মী সোহাগ জানান, সকালে সজিব গার্মেন্টসে যাওয়ার পর মাহিম (২০) নামে তাদের এক সহকর্মী সজিবকে ডেকে কারখানার গেটের পাশে নিয়ে যায়। এরপর সেখানে তাকে মারধর করতে থাকে। একপর্যায়ে সজিব অচেতন হয়ে পড়লে মাহিম দৌড়ে সেখান থেকে পালিয়ে যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, তার লাশ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি দক্ষিণখান থানাকে জানিয়েছি।

এ বিষয়ে জানতে চাইলে দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান বলেন, অভিযুক্তকে ধরতে আমাদের অভিযান চলমান রয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম