Logo
Logo
×

রাজধানী

হাজারীবাগে বাথরুম থেকে নারীর গলাকাটা লাশ উদ্ধার

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২৪, ১০:৫৩ পিএম

হাজারীবাগে বাথরুম থেকে নারীর গলাকাটা লাশ উদ্ধার

প্রতীকী ছবি

রাজধানীর হাজারীবাগের একটি বাসার বাথরুম থেকে এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম তানিয়া আক্তার (৩৫)। 

রোববার দুপুরে তার লাশ উদ্ধার করা হয়। তানিয়ার গ্রামের বাড়ি বাগেরহাট জেলায়। এ ঘটনায় ওই বাসার অপর রুমের বাসিন্দা শামীমাকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। 

হাজারীবাগ থানা পুলিশ ও ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ সূত্রে এসব তথ্য জানা গেছে। 

হাজারীবাগ থানার এসআই নিকলেশ চন্দ্রকর পলাশ বলেন, ১৭/১, মিতালি রোডের বাসার সপ্তম তলার কক্ষের ভেতরের বাথরুম থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। নিহতের গলায় আঘাতের চিহ্ন ছিল। ওই রুমে তারা স্বামী-স্ত্রী থাকতেন। তাদের কোনো সন্তান নেই। লাশ উদ্ধারের সময় স্বামী বাসায় ছিলেন না। তিনি তার গ্রামের বাড়ি কুমিল্লায় ছিলেন, তাকে সংবাদ দেওয়া হয়েছে। ওই নারীর স্বামী দুবাই প্রবাসী ছিলেন। কয়েক মাস আগে তিনি দেশে চলে আসেন। 

এ বিষয়ে হাজারীবাগ থানার ওসি নুর মোহাম্মদ বলেন, তানিয়া ওই বাসায় সাবলেট থাকতেন। তার গলায় ক্ষত চিহ্ন রয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।

তিনি জানান, ময়নাতদন্তের জন্য লাশ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে।

ডিবির একটি সূত্র বলছে, দুই রুমের ফ্ল্যাটে দুই নারী থাকতেন। শুক্রবার রাত থেকে তানিয়ার ফোন বন্ধ ছিল। তানিয়ার পাশের রুমের বাসিন্দা শামীমাকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম