Logo
Logo
×

রাজধানী

প্রেমের বিয়ের দেড় বছরের মাথায় তরুণীর লাশ উদ্ধার

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০২৩, ০৭:৫৬ পিএম

প্রেমের বিয়ের দেড় বছরের মাথায় তরুণীর লাশ উদ্ধার

বিয়ের দেড় বছরের মাথায় রাজধানীর খিলগাঁওয়ের একটি বাসা থেকে এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত মীম আক্তার ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস দেয় বলে জানা গেছে। দেড় বছর আগে অন্তর ও মীম প্রেম করে বিয়ে করেন।

শুক্রবার রাতে খিলগাঁও সিপাহীবাগ গোড়ান টেম্পোস্ট্যান্ড সংলগ্ন ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়। 

মীম আক্তার (২০) বাড্ডার সাঁতারকুলের বাসিন্দা শামীম শিকদারের মেয়ে। অন্তর ও মীম খিলগাঁওয়ের গোড়ান এলাকায় ২২৩/১ নম্বর বাসার ষষ্ঠ তলায় সাবলেটে ভাড়া বাসায় থাকতেন।

ঢামেক হাসপাতালে মীমের দেবর জাহিদ হোসেন জানান, মীমের স্বামী ইমাম হোসেন অন্তর পেশায় অটোচালক। দেড় বছর আগে অন্তর ও মীম প্রেম করে বিয়ে করেন। শুক্রবার রাতে অন্তর কাজে বাসার বাইরে ছিলেন। রাত সাড়ে ১১টার দিকে ফিরে এসে দেখেন তার রুমের দরজা ভিতর থেকে বন্ধ। মীমের কোনো সাড়া শব্দ নেই। 

তিনি জানান, দরজা ভেঙে দেখেন সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়েছে মীম। সেখান থেকে তাকে নামিয়ে থানায় খবর দেওয়া হয়। পরে পুলিশের সহযোগিতায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে রাত ৩টা ২৫ মিনিটে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

তবে কী কারণে বা কেন আত্মহত্যা করেছেন মীম, সে বিষয়ে বলতে পারেননি জাহিদ। তার ধারণা, পারিবারিক কলহে তিনি আত্মহত্যা করতে পারেন। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম