Logo
Logo
×

রাজধানী

যমুনা ফিউচার পার্কে ‘বিজয় উল্লাস’ কনসার্টে তারুণ্যের উন্মাদনা

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৬ ডিসেম্বর ২০২৩, ১২:১৪ এএম

যমুনা ফিউচার পার্কে ‘বিজয় উল্লাস’ কনসার্টে তারুণ্যের উন্মাদনা

তারুণ্যের জোয়ার বয়ে গেল যমুনা ফিউচার পার্কে। দেশসেরা সব ব্যান্ডের গানে গানে মাতোয়ারা এক সন্ধ্যা কাটালো কয়েক হাজার সংগীতপ্রেমী।

মহান বিজয়ের ৫৩ বছরে পদার্পণ করেছে বাংলাদেশ। বিজয়ের এ মাহেন্দ্রক্ষণ উদযাপন করতে ১৫ ডিসেম্বর শুক্রবার এই  জমকালো কনসার্টের আয়োজন হয় দক্ষিণ এশিয়ার বৃহত্তর শপিংমল যমুনা ফিউচার পার্কের কার্গো পার্কিং এরিয়ায়।

ওপেন এয়ার এ কনসার্টে সংগীত পরিবেশন করে দেশের জনপ্রিয় ব্যান্ড ওয়ারফেজ, আর্টসেল, মেঘদল, এভয়েড রাফা, অ্যাশেজ। ছিল ব্যান্ডদল ওয়ার সাইট, আফটার দ্য এপক্লিপ্স, ঐন্দ্রজালিক, নিভানিয়া, অলেখা, ব্যান্ড হাব এবং শিল্পী প্রিতম হাসানের পরিবেশনা।

বেলা ২টা থেকে রাত ১০টা পর্যন্ত চলে এই কনসার্ট। ‘নো দ্য হিস্টোরি সেলিব্রেট দ্য ভিক্টোরি’ স্লোগানে ‘বিজয়ের উল্লাস’ শিরোনামের এ কনসার্টটির আয়োজন করেছে তান-রাত ইনস্টিটিউট।

বিজয় উল্লাস কনসার্টের প্রধান উপদেষ্টা ও প্রধান পৃষ্ঠপোষক অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেন (সদস্য, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন), যমুনা বিল্ডার্সের পরিচালক (মার্কেটিং অ্যান্ড সেলস) ড. মোহাম্মদ আলমগীর আলম, পেন্টাগন গ্রুপের কর্ণধার অন্তু করিম প্রমুখ উপস্থিত ছিলেন।

কনসার্ট অ্যাশেজ তাদের পরিবেশনা শুরু করে ‘কেমন আছো কোথায়’ গানটি। এরপর তারা পরিবেশন করে ‘সে আমারে আমার হতে দেয় না’, কি যে মায়া লাগে আমার নিজের জন্য, অনেক বছর আগের একটা’সহ আরও কয়েকটি গান।

এরপর মঞ্চে আসে ব্যান্ড এভয়েড রাফা। তারা প্রথমেই পরিবেশে করে ‘আনমনে’। এরপর পরিবেশন করে ‘আমার হাড়কালা করলাম রে’, ‘চলো আরেকবার উড়ি’সহ আরও বেশ কয়েকটি গান।

এভয়েড রাফার পর মঞ্চে আসেন শিল্পী প্রীতম হাসান। তিনি তার জনপ্রিয় গানগুলো পরিবেশন করেন।

এরপর মঞ্চে আসে দেশের প্রথম সারির জনপ্রিয় হেভি মেটাল ব্যান্ড ওয়ারফেজ। তারা প্রতীক্ষা, অবাক ভালোবাসা, পূর্ণতা, বসে আছি, হারিয়ে তোমাকে, অসামাজিকসহ নিজেদের জনপ্রিয় সব গান গেয়ে মাতিয়ে রাখে শ্রোতাদের।

বিজয় উল্লাস কনসার্টের সর্বশেষ ব্যান্ড ছিল সবার প্রিয় ব্যান্ড আর্টসেল। আর্টসেল তাদের জনপ্রিয় সব গান একটার পর একটা পরিবেশ করে। এই বিদায়, অনিকেত প্রান্তর, অন্যসময়, পথচলা, দুঃখবিলাসসহ আরও বেশ কিছু গান পরিবেশন করে তারা। সবগুলো গানেই তাদের সঙ্গে কণ্ঠ মেলায় শ্রোতারা।

এই কনসার্টে বিজয় উদযাপনের পাশাপাশি নতুন বাংলাদেশ গড়ার শপথ নেওয়া হয়। দেশের প্রয়োজনে সবসময় এক থাকার আহবান জানানো হয়। তরুণদের দেশের সব নির্বাচনে অংশগ্রহণের বিষয়েও অনুপ্রাণিত করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম