Logo
Logo
×

রাজধানী

চিকিৎসার জন্য ঢাকায় এসে গাড়িচাপায় প্রাণ গেল নুরজাহানের

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৪ ডিসেম্বর ২০২৩, ১০:০০ পিএম

চিকিৎসার জন্য ঢাকায় এসে গাড়িচাপায় প্রাণ গেল নুরজাহানের

ব্রেইন স্ট্রোক করায় চিকিৎসার জন্য শরীয়তপুর থেকে নারায়ণগঞ্জে ছেলের বাসায় আসেন নুরজাহান বেগম (৬১)। সেখান থেকে নিখোঁজ হওয়ার একদিন পর ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে মিলল নুরজাহানের লাশ। রাজধানীর যাত্রাবাড়ীর সাইনবোর্ড বাঁশপট্টি এলাকায় অজ্ঞাত গাড়িরচাপায় নিহত হন তিনি। রোববার রাতে এ দুর্ঘটনাটি ঘটে। 

ডিএমপির যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান বলেন, বাঁশপট্টি এলাকায় অজ্ঞাত গাড়ি নুরজাহান বেগমকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি। তার লাশ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে সোমবার সকালে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে। 

তিনি আরও বলেন, নিহতের প্রথমে পরিচয় পাওয়া যায়নি। পরে সিআইডি ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে পরিচয় পেয়ে পরিবারের লোকজনকে মৃত্যুর সংবাদ জানায়। 

নিহতের ছেলে চুন্নু মিয়া সর্দার জানান, তার মা গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার সখিপুর উপজেলার মজিদ আলী মোল্লারকান্দি গ্রামে থাকতেন। সেখানে ব্রেইন স্টোক করেন তিনি। পরে মাকে গ্রামের বাড়ি থেকে তার বাসা নারায়ণগঞ্জ বন্দর জন্ডিস গলিতে চিকিৎসার জন্য নিয়ে আসেন। সেখানে রেখে মাকে চিকিৎসা করাচ্ছিলেন চুন্নু। 

তিনি বলেন, ব্রেইনের সমস্যার কারণে তিনি অনেকটা অস্বাভাবিক ছিলেন। পথঘাট চিনতে পারতেন না। রোববার দুপুরে তিনি বাসা থেকে বের হয়ে আর ফেরেননি। তাকে আমরা খুঁজে পাচ্ছিলাম না। অনেক খোঁজাখুঁজি করি, এলাকায় মাইকিং করা হয়। পরে পুলিশের মাধ্যমে সংবাদ পেয়ে থানায় গিয়ে শনাক্ত করি। তিন ছেলে দুই মেয়ে জননী ছিলেন তিনি।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম