Logo
Logo
×

রাজধানী

ডিএসসিসিকে দুর্নীতিমুক্ত করেছি: মেয়র তাপস

Icon

যাত্রাবাড়ী (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ: ২৪ নভেম্বর ২০২৩, ১০:০৫ পিএম

ডিএসসিসিকে দুর্নীতিমুক্ত করেছি: মেয়র তাপস

মেয়র শেখ ফজলে নূর তাপস বলেছেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) একটি দুর্নীতিগ্রস্ত প্রতিষ্ঠানে পরিণত হয়েছিল। আমরা সে প্রতিষ্ঠানকে দুর্নীতিমুক্ত করে সুশাসন ও জবাবদিহিতা নিশ্চিত করেছি। এতে ডিএসসিসি আবার নিজ পায়ে দাঁড়িয়েছে। ব্যাপক উন্নয়ন পরিকল্পনা নিয়ে ঢাকাকে একটি বাসযোগ্য নগর গড়ার জন্য কাজ করে চলেছি। 

শুক্রবার শনিরআখড়া জিয়া সরণির নুরপুর বাইতুর রহমত জামে মসজিদে জুমা নামাজ আদায় শেষে মুসলি­দের উদ্দেশে তিনি এসব কথা বলেন। 

এ সময় মসজিদ উন্নয়ন কাজের জন্য নিজের তহবিল থেকে এক লাখ টাকা দান করেন।

তিনি বলেন, আমরা করোনা মহামারির মধ্যে ২০২০ সালের মে মাসে দায়িত্ব নিয়েছি। তবে আমরা থেমে থাকিনি। আমি যখন দায়িত্ব নিয়েছিলাম তখন আমাদের রাজস্ব আয় ছিল ৫শ ১২ কোটি টাকা। আর ২০২৩ সালে হয়েছে ১ হাজার ৩১ কোটি টাকা। আপনাদের কথা দিয়েছিলাম কোনো কর বৃদ্ধি করা হবে না। আমি সেই কথা রেখেছি। আমরা দলমত নির্বিশেষে এলাকার, নগরের ও ঢাকার উন্নয়নে কাজ করছি। এছাড়া আমরা প্রত্যেক ওয়ার্ডে খেলার মাঠ, সামাজিক সব অনুষ্ঠানের জন্য কমিউনিটি সেন্টার ও কাঁচাবাজার স্থাপন করব।

এ সময় বক্তব্য দেন মসজিদ কমিটির সভাপতি লুৎফর রহমান। উপস্থিত ছিলেন ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম