Logo
Logo
×

রাজধানী

মিটফোর্ড হাসপাতাল থেকে ৩ মাসের শিশু চুরি

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২০ নভেম্বর ২০২৩, ১০:০৫ পিএম

মিটফোর্ড হাসপাতাল থেকে ৩ মাসের শিশু চুরি

স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল থেকে জুবাইদা আক্তার নামে ৩ মাস বয়সি এক শিশু চুরি হয়েছে। জরুরি বিভাগের সামনের লাইনে নানির কোল থেকে রোববার কৌশলে জুবাইদাকে চুরি করে অজ্ঞাত নারী। 

আশপাশে কোথাও খুঁজে না পেয়ে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কোতোয়ালি থানায় মামলা করেন শিশুটির মা। মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) রাশেদুল হাসান যুগান্তরকে বলেন, আমরা ঘটনাস্থল ও আশপাশের বিভিন্ন সিসিটিভি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করছি। শিশুটিকে উদ্ধারে সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে। 

ভুক্তভোগী শিশুটির মায়ের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, রাজধানীর দক্ষিণ কেরানীগঞ্জের পারগেন্ডারিয়া এলাকায় তাদের বাসা। সকালে তিন মাস বয়সি শিশু জোবাইদার রক্ত পরীক্ষা করাতে ও নিজের আলট্রাসনোগ্রাম করাতে মিটফোর্ড হাসপাতালে এসেছিলেন মা। সঙ্গে শিশুটির নানিও এসেছিলেন। তিনি যখন টিকিট কাউন্টারে যান তখন শিশুটি তার নানির কোলে ছিল। কিন্তু রোবকা পরিহিত এক নারী তার সন্তানকে নিয়ে পালিয়ে যায়।

সিসিটিভির ফুটেজে দেখা গেছে, মিটফোর্ড হাসপাতালের জরুরি বিভাগের সামনে একটি রিকশা দাঁড়িয়ে ছিল। জরুরি বিভাগের গেটে একপাশে বয়স্ক নারী ও অন্যপাশে বৃদ্ধ এক লোক বসে ছিলেন। আর গেট থেকে একটু দূরে কালো বোরকা পরা এক নারী একটি শিশুকে কোলে নিয়ে দাঁড়িয়ে রয়েছে। ওই নারীর মুখ ও নাক ঢাকা, তার ডান কাঁধে শিশুটি এবং বাম হাতে একটি সাদা শপিং ব্যাগ। সাদা রঙের জুতা পায়ে। আর শিশুটির পরনে ছিল হালকা গোলাপি রঙের পোশাক। মোবাইল ফোনে কথা বলার ভান করে ধীরে ধীরে হেঁটে গেটের দিকে যেতে থাকে ওই নারী। রোববার সকাল ৮টা ৫৬ মিনিটে হাসপাতাল থেকে অন্য এক নারী এক শিশুকে কোলে নিয়ে বের হয়ে যাওয়ার সময় তার পিছু পিছু বোরকা পরিহিত অজ্ঞাত নারীও হেঁটে হেঁটে বের হয়।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম