Logo
Logo
×

রাজধানী

বাড্ডায় ৫ বছরের শিশু ধর্ষিত, জামালপুরে আটক ধর্ষক 

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৩ নভেম্বর ২০২৩, ০২:১৫ পিএম

বাড্ডায় ৫ বছরের শিশু ধর্ষিত, জামালপুরে আটক ধর্ষক 

অভিযুক্ত রুবেল। ছবি: যুগান্তর

রাজধানীর বাড্ডায় পাঁচ বছরের এক কন্যাশিশু গত ৫ নভেম্বর ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ধর্ষক রুবেলকে (২৩) আটক করেছে পুলিশ। সোমবার দুপুরে বাড্ডা থানার ওসি মোহাম্মদ ইয়াসীন গাজী এ তথ্য নিশ্চিত করেন।
ধর্ষক রুবেল নারায়ণগঞ্জের রূপগঞ্জের সনপাড়ার ইয়াসিনের ছেলে বলে জানা গেছে।

মামলাসূত্রে জানা গেছে, ভিকটিম শিশুটির ভাই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি থাকায় ঘটনার দিন তার মা শিশুটিকে তার খালার কাছে রেখে হাসপাতালে যান। এ সুযোগে অভিযুক্ত রুবেল ভিকটিমকে চকলেট দেওয়ার কথা বলে একটি রিকশার গ্যারেজে নিয়ে শিশুটির ওপর পাশবিক নির্যাতন চালায়। এ সময় শিশুটি অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসা প্রদান করা হয়। পরে ১১ নভেম্বর ভিকটিমের মা বাদী হয়ে বাড্ডা থানায় মামলা করেন। 

এদিকে মামলার পরিপ্রেক্ষিতে বাড্ডা থানার এসআই সাইফুল ইসলাম ভূঁইয়া, এসআই শাহ আলম খলিফা ও এএসআই রুহুল আমিনসহ পুলিশের একটি দল আসামিকে ধরতে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। পরে ধর্ষক রুবেলকে জামালপুর সদর থানার বগাবাড়ি এলাকা থেকে শনিবার রাতে আটক করে পুলিশ।  

বাড্ডা থানার ওসি মোহাম্মদ ইয়াসীন গাজী যুগান্তরকে বলেন, অভিযুক্ত রুবেলকে শনিবার জামালপুর থেকে আটক করা হয়। পরে সোমবার আদালতের মাধ্যমের কারাগারে প্রেরণ করা হয়েছে।  

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম