Logo
Logo
×

রাজধানী

প্রেমিকাকে বালিশ চাপায় হত্যার পর ঝুলিয়ে দেয় ফ্যানে

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২০ অক্টোবর ২০২৩, ১০:০৭ পিএম

প্রেমিকাকে বালিশ চাপায় হত্যার পর ঝুলিয়ে দেয় ফ্যানে

বিয়ের জন্য চাপ দেওয়ায় প্রেমিকা রুনা আক্তারকে বালিশ চাপা দিয়ে হত্যার পর গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে দেয় রাশেদ। এরপর বাইরে থেকে দরজা তালাবদ্ধ করে পালিয়ে যায়। বৃহস্পতিবার রাতে গ্রেফতারের পর র‌্যাবের কাছে এ কথা স্বীকার করে রাশেদ। 

শুক্রবার দুপুরে র‌্যাব-৪ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ আবদুর রহমান জানান, ১৭ অক্টোবর আশুলিয়া থানাধীন রনস্থল বটতলায় টিনশেড ভাড়া বাসা থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়লে বাড়ির অন্য ভাড়াটিয়ারা বিষয়টি পুলিশকে জানায়। পরে ওই বাসা থেকে রুনার ঝুলন্ত অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। এ হত্যাকাণ্ডের ঘটনায় রুনার বাবা বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে মামলা করেন। র‌্যাব-৪ এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনতে গোয়েন্দা নজরদারি বাড়ায় এবং হত্যাকাণ্ডের হোতা রাশেদকে গ্রেফতার করা হয়। 

র‌্যাবের ওই কর্মকর্তা জানান, রুনা পোশাক কারখানায় চাকরির সুবাদে বটতলায় ভাড়া থাকত। আসামি রাশেদ ও রুনা একই বাসায় ভাড়া থাকার সুবাদে ৩ মাস আগে পরিচয় হয়। একপর্যায়ে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। রুনা মাসখানেক ধরে বিয়ে নিয়ে চাপ দিতে থাকলে রাশেদ কালক্ষেপণ করতে থাকে। ১৫ অক্টোবর রুনার সঙ্গে দেখা করতে গেলে রাশেদকে বিয়ের ব্যাপারে পুনরায় চাপ দেওয়ায় উভয়ের মধ্যে বাগ্বিতণ্ডা হয়। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম