Logo
Logo
×

রাজধানী

বাসায় বিস্ফোরণে দগ্ধ দুই নারীর মৃত্যু, আশঙ্কাজনক আরও দুজন

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২৩, ০৪:৪৪ পিএম

বাসায় বিস্ফোরণে দগ্ধ দুই নারীর মৃত্যু, আশঙ্কাজনক আরও দুজন

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বাসায় বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে দুই নারীর মৃত্যু হয়েছে। তারা হলেন কানিজ খাদিজা নিপা (৩৯) ও চায়না আক্তার (৪০)। 

রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে শনিবার সকাল ৭টার দিকে নিপা এবং দুপুর ২টার দিকে মারা যান চায়না আক্তার। 

শুক্রবার রাতে এই বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত নিপার মা হাসিনা মমতাজ (৫৫) ও চায়না আক্তারের স্বামী সোহান তালুকদার (৪৫) নামের আরও দুজন দগ্ধ হয়েছেন। তাদের মধ্যে হাসিনা মমতাজের শরীর ৫৫ শতাংশ আর সোহানের ১০০ শতাংশ দগ্ধ হয়েছে। 

বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম জানান, নিপা ও চায়নার শরীরের ৯০ শতাংশ দগ্ধ হয়েছিল।  দগ্ধ হাসিনা মমতাজ ও সোহান তালুকদার হাসপাতালে ভর্তি আছেন। তাদের দুজনেরই অবস্থা আশঙ্কাজনক। 

নিহত নিপার বোন ইভা ইসলাম জানান, নারায়ণগঞ্জ আড়াইহাজারের গোপালদি এলাকায় তাদের বাড়ি। তার বাবার নাম মো. কেসোয়ার মোল্লা। আড়াইহাজারের ওই বাসায় সাবলেট থাকতেন নিপা।  স্থানীয় একটি গার্মেন্টসে চাকরি করতেন তিনি। শুক্রবার সন্ধ্যায় নিপার বাসায় বেড়াতে আসেন তাদের মা হাসিনা মমতাজ। 

সোহানের ভাগনে ফাহিম মোল্লা বলেন, বিস্ফোরণ হওয়া ওই বাড়ির চতুর্থ তলায় ভাড়া থাকেন সোহান ও তার স্ত্রী চায়না। সোহান স্থানীয় ফকির গার্মেন্টসে চাকরি করেন আর তার চায়না গৃহিণী। আমি শুক্রবার রাতে খবর পাই তাদের বাসায় বিস্ফোরণে আগুন লেগেছে। পরে সেখান থেকে তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল নিয়ে যান।  সেখান থেকে শনিবার সকালে তাদের শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসেন। 

ফাহিম জানান, আগুনে সোহান ও তার স্ত্রীসহ বাসার চারজন দগ্ধ হন। তবে কীভাবে এই বিস্ফোরণের ঘটনা ঘটেছে, তা জানাতে পারেননি তিনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম