Logo
Logo
×

রাজধানী

রাজধানীতে তুলে নিয়ে শিশুকে গণধর্ষণ, তিন মাস পর গ্রেফতার মূলহোতা

Icon

মোহাম্মদপুর (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ: ১৩ সেপ্টেম্বর ২০২৩, ০৬:৩৪ পিএম

রাজধানীতে তুলে নিয়ে শিশুকে গণধর্ষণ, তিন মাস পর গ্রেফতার মূলহোতা

রাজধানীর আদাবরে ঢাকা উদ্যান এলাকায় সিএনজিতে করে তুলে এনে লেগুনা স্ট্যান্ডে ৯ বছরের এক শিশুকে দলবেঁধে ধর্ষণের ঘটনার তিন মাস পর মূলহোতাকে গ্রেফতার করেছে র‍্যাব-২। 

বুধবার র‍্যাব-২-এর সহকারী পরিচালক (মিডিয়া) শিহাব করিম জানান, কেরানীগঞ্জের ঘাটারচর এলাকা থেকে মঙ্গলবার সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আসামির নাম ইউসুফ ফরাজী (৩৮)। তিনি পটুয়াখালী সদর উপজেলার আজিজ ফরাজীর ছেলে।

শিহাব করিম জানান, গত ১৫ জুন রাজধানীর আদাবরের ঢাকা উদ্যান এলাকা থেকে ৯ বছরের একটি কন্যাশিশুকে রাস্তায় একা পেয়ে সিএনজিতে তুলে নিয়ে যায়। পরে সেই শিশুটিকে আদাবরের নবোদয় ঢালের পাশে লেগুনা স্ট্যান্ডে টয়লেটের ভেতরের একটি গোপন কক্ষে আটকে রেখে দলবেঁধে ধর্ষণ করে। ওই সময় শিশুটির পরিবার তাকে অনেক খোঁজাখুঁজি করে কোথাও পায়নি। ঘটনার প্রায় দুই ঘণ্টা পর তার এক আত্মীয় শিশুটিকে নবোদয় হাউজিং এলাকায় জামা কাপড়ে রক্তাক্ত অবস্থায় হাঁটতে দেখতে পেয়ে তাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজে নিয়ে যায়। কিন্তু শিশুটির শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণে তার শারিরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

র‌্যাব কর্মকর্তা আরও জানান, চিকিৎসা শেষে শিশুটির বাবা বাদী হয়ে আদাবর থনাায় একটি মামলা দায়ের করেন। পরদিন সকালে ঘটনাস্থলে পুলিশ এসে ঘটনার সঙ্গে জড়িত সিএনজি চালক সেলিমকে (৩৮) আটক করে। কিন্তু ঘটনার পর থেকে ধর্ষণের মূল পরিকল্পনাকারী ইউসুফ ফরাজী পালিয়ে গা ঢাকা দেয়। এরপর র‍্যাব-২-এর একটি টিম নজরদারির মাধ্যমে তাকে আটক করতে সক্ষম হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম