Logo
Logo
×

রাজধানী

সন্ধ্যায় কাজে যোগ, সকালে ৪ লাখ টাকাসহ স্বর্ণালঙ্কার নিয়ে উধাও গৃহকর্মী

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১২ আগস্ট ২০২৩, ১০:০৮ পিএম

সন্ধ্যায় কাজে যোগ, সকালে ৪ লাখ টাকাসহ স্বর্ণালঙ্কার নিয়ে উধাও গৃহকর্মী

সন্ধ্যায় কলাবাগান থানার গ্রিন রোডের একটি বাসায় গৃহকর্মীর কাজে যোগ দেন এক নারী। পরদিন সকালে তিনি ওই বাসা থেকে নগদ প্রায় ৪ লাখ টাকাসহ কয়েক লাখ টাকার মালামাল নিয়ে উধাও হয়ে যান। ওই গৃহকর্মীর কোনো তথ্য গৃহকর্ত্রীর কাছে নেই। ফলে তাকে সনাক্ত করতে পারছে না পুলিশ। 

কলাবাগান থানার পরিদর্শক অপারেশন বিজন কুমার যুগান্তরকে বলেন, গ্রিন রোডের বাসিন্দা কাকলী খানের বাসায় গৃহকর্মীর প্রয়োজন। তাই বাড়ির দারোয়ান আব্দুস সালামের সহায়তা চান তিনি। আব্দুস সালাম গত বৃহস্পতিবার এক নারীকে বাসায় নিয়ে আসেন। এ সময় বাসায় ছিলেন কাকলী খানের বৃদ্ধ বাবা-মা। 

বিজন কুমার বলেন, রাতে কাকলী খান ও তার স্বামী বাসায় এসে তার সঙ্গে প্রাথমিক কথাবার্তা বলে আবার কাজে বেরিয়ে যান। তারা যখন বাসায় ফেরেন ততক্ষণে রহিমা ঘুমিয়ে পড়েন। পরদিন সকালে ঘুম থেকে উঠার আগেই ওই নারী বাসা থেকে ৩ লাখ ৯৪ হাজার টাকা, চারটি মোবাইল ফোন ও বেশ কিছু গহনা নিয়ে পালিয়ে যায়। 

শনিবার রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা রেকর্ড হয়নি। পুলিশ জানিয়েছে, এ ব্যাপারে প্রাথমিকভাবে প্রযুক্তিগত তদন্ত চলছে। ওই নারীর বেরিয়ে যাওয়ার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। পাশাপাশি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম