Logo
Logo
×

রাজধানী

হোলসেল ক্লাবে হেয়ার ও স্কিন কেয়ার পণ্যে ২০% ছাড়

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৪ আগস্ট ২০২৩, ১১:০০ পিএম

হোলসেল ক্লাবে হেয়ার ও স্কিন কেয়ার পণ্যে ২০% ছাড়

বিশ্বমানের পণ্য ক্রেতাদের হাতে তুলে দিচ্ছে দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ শপিংমল যমুনা ফিউচার পার্কের হাইপার মার্কেট ‘হোলসেল ক্লাব’। ক্রেতার কথা চিন্তা করে নিজস্ব তত্ত্বাবধানে আমদানি করা এসব পণ্য বিশেষ অফারে বিক্রি করছে। এরই ধারাবাহিকতায় আমদানি করা হেয়ার ও স্কিন কেয়ার পণ্যে ২০% পর্যন্ত ছাড় দেওয়া হয়েছে। ৩০ সেপ্টেম্বর পর্যন্ত এই অফার চলবে। হোলসেল ক্লাব কর্তৃপক্ষ সূত্রে এসব তথ্য জানা গেছে।

উন্নত বিশ্বের আদলে এ মার্কেটের মাধ্যমে দেশে ভোক্তাদের পাইকারি মূল্যে ভেজালমুক্ত আন্তর্জাতিকমানের নিত্যপণ্য দিচ্ছে স্বনামধন্য শিল্পগোষ্ঠী ‘যমুনা গ্রুপ’। আর যমুনা  গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নুরুল ইসলামের স্বপ্নের বাস্তব রূপ হচ্ছে ‘হোলসেল ক্লাব’। তারই হাত ধরে প্রতিষ্ঠিত এই প্রতিষ্ঠান পরিচালনা করছেন যমুনা গ্রুপ ও হোলসেল ক্লাবের পরিচালক সোনিয়া সারিয়াত। 

হোলসেল ক্লাব কর্তৃপক্ষ জানায়, হোলসেল ক্লাব ক্রেতা সাধারণকে পণ্য সরবরাহ করে সেবা প্রদান করছে। তাই চলতি বছরের ৩০ সেপ্টেম্বর পর্যন্ত নামিদামি আমদানি করা পণ্যের ওপর বিশেষ অফারে পণ্য বিক্রি করা হবে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির বাজারে আমরা কুরবানির ঈদের আগে বিভিন্ন পণ্যের উপর সর্বোচ্চ ৫০% পর্যন্ত ছাড়ে পণ্য সরবরাহ করেছি। 
এবার ঈদের পর বিভিন্ন আমদানি করা পণ্যে বিভিন্ন অফারে পণ্য বিক্রি করব। এরমধ্যে আমদানি করা বিভিন্ন পণ্য ২০% ছাড়ে বিক্রি করছি। এর ধারাবাহিকতায় হেয়ার ও স্কিন কেয়ার পণ্যে ছাড়ের ব্যবস্থা রাখা হয়েছে। এছাড়া উন্নত বিশ্বের নামিদামি মার্কেটের আদলে স্বপ্নের এই মার্কেটের আয়তন প্রায় ২ লাখ বর্গফুট। এখানে মানুষের দৈনন্দিন জীবনের সব ধরনের পণ্য একই ছাদের নিচে সহনীয় মূল্যে পাওয়া যাচ্ছে। সব মিলিয়ে এখানে দেশি-বিদেশি ৫০ হাজারের বেশি পণ্য রয়েছে। এর মধ্যে ৩০ হাজারের বেশি পণ্য আমদানি করা। এসব পণ্য যুক্তরাষ্ট্রের ওয়ালমার্ট, কস্টকো এবং স্যাম’স ক্লাবের মতো আন্তর্জাতিক ব্র্যান্ড থেকে নিজস্ব তত্ত্বাবধানে সরাসরি আমদানি হচ্ছে।

হোলসেল ক্লাবে মাছ, মাংস, শাক-সবজি, চাল-ডাল থেকে শুরু করে সব ধরনের নিত্যপণ্য, দেশি-বিদেশি ফল, প্রসাধনী, বেকারি আইটেম, ফলমূল, ওষুধ, আসবাবপত্র, রান্নাঘরের সরঞ্জাম, চাদর থেকে শুরু করে ঘরের যাবতীয় পণ্য, শিশুদের খাবার, বই, এমনকি পোষা প্রাণীর খাবারও রয়েছে স্বপ্নের এ মার্কেটে। 

আর সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় এসব পণ্যের বিশ্বখ্যাত সব ব্র্যান্ড ও দেশি ব্র্যান্ডের পসরা নিয়ে সাজানো হয়েছে এ মার্কেট। হোলসেল ক্লাবে ই-কমার্সের মাধ্যমেও পণ্য মিলছে। ফলে দেশের যে কোনো প্রান্ত থেকে হোলসেল ক্লাবের পণ্য পাওয়া যাচ্ছে। পাশাপাশি অনেক বড় পরিসরে হওয়ায় এখানে অনেক স্বাচ্ছন্দ্যে কেনাকাটা করতে পারছেন সবাই। 

এছাড়া রিফ্রেশমেন্টের জন্য বেকারি অ্যান্ড রেস্টুরেন্ট রাখা হয়েছে। সেখানে ফ্রেস জুস থেকে শুরু করে কফি, আইসক্রিম ও সব ধরনের ফাস্টফুড আইটেম পাওয়া যাচ্ছে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম