Logo
Logo
×

রাজধানী

নির্বাচিত হলে সবার জন্য কাজ করব: আরাফাত

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৭ জুন ২০২৩, ১২:০৬ এএম

নির্বাচিত হলে সবার জন্য কাজ করব: আরাফাত

ঢাকা-১৭ আসনে নৌকা মার্কার প্রার্থী মোহাম্মদ এ আরাফাত বলেছেন, আগামী উপ-নির্বাচনে আমি বিজয়ী হলে দল মত নির্বিশেষে সবার জন্য কাজ করব।

সোমবার বিকালে এরশাদ স্কুল মাঠ (কড়াইল) ও ভাষানটেকে ঢাকা পৃথক দুটি নির্বাচনী জনসভার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেন। এ সময় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, এই আসনে বিভিন্ন কারণে সুষম উন্নয়ন হয়নি। কিন্তু দীর্ঘদিন পর প্রধানমন্ত্রী আওয়ামী লীগ থেকে  একজনকে দায়িত্ব দিয়েছেন এই অঞ্চলের মানুষের ভাগ্যোন্নয়নের জন্য। আমি কথা দিচ্ছি, আমি আপনাদের জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হলে আগামী দিনগুলোতে আমার সকল প্রতিশ্রুতি বাস্তবায়ন করব। 

তিনি আরও বলেন, দীর্ঘ ২০ বছরের অধিক সময় ঢাকা-১৭ আসনে আওয়ামী লীগের কোনো জনপ্রতিনিধি ছিলেন না। এর আগে ফারুক সাহেব ছিলেন, তবে তিনি দীর্ঘদিন অসুস্থ থাকায় ঢাকা ১৭ আসনের নাগরিক সুবিধাগুলো নিশ্চিত করা সম্ভব হয়নি। কথা দিচ্ছি, আপনারা যদি আমাকে সমর্থন দেন, যদি আপনাদের সেবা করার সুযোগ পাই, তবে আপনাদের অসুবিধাগুলো আমার সাধ্যমতো সমাধানের চেষ্টা করব। 

এ সময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক জনাব এস এম মান্নান কচি, যুবলীগ সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. ইসহাক মিয়া, সাধারণ সম্পাদক আনিছুর রহমান নাঈম, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদ ও সাধারণ সম্পাদক  সাগর আহমেদ শামীম প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম