Logo
Logo
×

রাজধানী

ক্যানসার আক্রান্ত নিশি বাঁচতে চায় 

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৩ জুন ২০২৩, ০৩:০২ পিএম

ক্যানসার আক্রান্ত নিশি বাঁচতে চায় 

মরণব্যাধি ক্যানসারে আক্রান্ত জান্নাত আক্তার নিশি বাঁচতে চায়। তিনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত ইনস্টিটিউট অব সায়েন্স ট্রেড এন্ড টেকনোলজির (আইএসটিটি) বিবিএর ছাত্রী। দরিদ্র পরিবারের এই শিক্ষার্থীর পরিবারের পক্ষে তার চিকিৎসা ব্যয় বহন করা সম্ভব হচ্ছে না। নিশি সুন্দর এই পৃথিবীর আলো-বাতাসের মধ্যে থাকতে চায়।

নিশি ২০১৩ সাল থেকে হজকিন লিম্ফোমা ক্যানসারে আক্রান্ত। ২০১৩, ২০১৭ ও ২০২২ তিন দফায় কোমোথেরাপি দিয়েও ক্যানসার থেকে রেহাই পাননি নিশি। কেমোথেরাপিতে কাজ না হওয়ায় সবশেষ চিকিৎসা হিসেবে বোনম্যারো ট্রান্সপ্লান্ট করতে বলেছেন চিকিৎসক। যার সর্বনিম্ন খরচ ১৫ লাখ টাকা।

নিশি বর্তমানে ঢাকার সিএমএইচে ব্রিগেডিয়ার জেনারেল অধ্যাপক ডা. হক মাহফুজের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন।

ইতোমধ্যে বেশকয়েকটি গণমাধ্যমে ক্যানসার আক্রান্ত জান্নাতের চিকিৎসায় প্রয়োজন ১৫ লাখ টাকা শিরোনামে সংবাদ প্রকাশের পর অনেকেই সহযোগিতার হাত বাড়িয়ে দেন। এখন পর্যন্ত তিন লাখ তিন হাজার চারশত টাকা যোগ হয়েছে জান্নাতের চিকিৎসা তহবিলে। জান্নাতের চিকিৎসায় আর প্রয়োজন ১২ লাখ টাকা।

এর আগে ৩ বার কেমোথেরাপি দিয়ে আর্থিকভাবে অস্বচ্ছল হয়ে যাওয়া পরিবারের পক্ষে এত ব্যয়বহুল চিকিৎসা করানো অসম্ভব। 

পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি স্বামী মো. আরমান হাসান সাংবাদিকতা পেশায় কর্মরত আছেন। তার স্বল্প আয়ে ব্যয়বহুল চিকিৎসা করানো অসম্ভব হয়ে পড়েছে। তাই অসহায় হয়ে সবার সহযোগিতা কামনা করছেন জান্নাত ও তার স্বামী আরমান।


জান্নাত এই সুন্দর পৃথিবীতে বাঁচতে চায়। বাঁচার আশায় সমাজের বিত্তশালী ও দানশীল মানুষের কাছে আর্থিক সাহায্য চেয়েছেন জান্নাত। আপনার আর্থিক সাহায্য পেলে জান্নাত ফিরে পেতে পারেন নতুন জীবন।

জান্নাতকে সাহায্য পাঠানোর ঠিকানা

ব্যাংক অ্যাকাউন্ট নম্বর

১.জান্নাত আক্তার নিশি

ব্যাংক অ্যাকাউন্ট নম্বর: 20507290200127016

ব্যাংক:  ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড

ব্রাঞ্চ: সেনপাড়া ব্রাঞ্চ, মিরপুর-১০, ঢাকা।

১. আরমান হাসান

ব্যাংক: ডাচ বাংলা ব্যাংক লিমিটেড

অ্যাকাউন্ট নম্বর: 1071580042933


 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম