Logo
Logo
×

রাজধানী

খন্দকার মুশতাককে তালাক দিলেন আইডিয়ালের সেই ছাত্রী

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১২ জুন ২০২৩, ০৫:৫১ পিএম

খন্দকার মুশতাককে তালাক দিলেন আইডিয়ালের সেই ছাত্রী

রাজধানীর মতিঝিলের আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির দাতা সদস্য খন্দকার মুশতাক আহমেদের সঙ্গে বিবাহ বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন ওই কলেজের সেই ছাত্রী।  

রোববার খন্দকার মুশতাক আহমেদকে তালাকের নোটিশ পাঠিয়েছেন তিনি। আইনজীবীর মাধ্যমে এফিডেভিটে এ কথা জানান ওই ছাত্রী। 

এর আগে ওই ছাত্রীর সঙ্গে খন্দকার মুশতাক আহমেদের সম্পর্কের কথা জানাজানি হলে গত মার্চে রেজিস্ট্রি করে বিয়ে করেছেন বলে জানান তারা।
এ প্রসঙ্গে জানতে চাইলে মেয়েটির বাবা যুগান্তরকে বলেন, আমার কন্যা মুশতাক আহমেদকে ডিভোর্স দিয়েছে। কারণ হচ্ছে তার বয়স ৭০ এর বেশি। এ যাবত সে ছয়টি বিয়ে করেছে। কোনো স্ত্রীর সঙ্গে তার সম্পর্ক নাই। 

পাশাপাশি তিনি আরও বলেন, আমাকে বিভিন্ন মাধ্যম থেকে ফোন করা হয়। অধিকাংশই তার লোক। ফোন দিয়ে আমাকে হুমকি এবং নানা বাজে কথা বলা হয়। এছাড়া তিনি আর কোনো কথা বলতে রাজি হননি।

প্রসঙ্গত, অপ্রাপ্তবয়স্ক ছাত্রীর সঙ্গে পরিচালনা পর্ষদের প্রবীণ একজন সদস্যের সম্পর্কের বিষয়টি ফাঁস হওয়ার পর ফুঁসে উঠেন প্রতিষ্ঠানটির অভিভাবকরা। তারা এ ঘটনার বিচার দাবি করেন। 

পরিস্থিতি সামাল দিতে গেল ৩১ মে পরিচালনা পর্ষদের সভায় বিস্তারিত আলোচনা শেষে ঢাকার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মমতাজ বেগমকে দিয়ে এক সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে সাত কর্মদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়। তবে কমিটি প্রতিবেদনে জমা দিয়েছে কিনা তা জানা যায়নি।

 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম