Logo
Logo
×

রাজধানী

মুক্তিযোদ্ধার সন্তান হাফিজ স্মরণে আলোচনাসভা ও দোয়া মাহফিল

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ২১ মে ২০২৩, ০৪:০১ পিএম

মুক্তিযোদ্ধার সন্তান হাফিজ স্মরণে আলোচনাসভা ও দোয়া মাহফিল

জঙ্গি-সন্ত্রাসবাদের নিয়ন্ত্রণ এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। আগামী জাতীয় সংসদ নির্বাচনে মুক্তিযোদ্ধার সন্তানদের বলিষ্ঠ ভূমিকা রাখার জন্য সুসংগঠিত থাকার আহ্বান জানিয়েছেন মুক্তিযোদ্ধার সন্তানরা। শনিবার বিকালে ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’-এর কেন্দ্রীয় কার্যালয়ে এমএ হাফিজের স্মরণে সভায় এ আহ্বান জানানো হয়।

এ সময় সড়ক দুর্ঘটনায় নিহত সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি হাফিজের আত্মার শান্তি কামনা করে দোয়ার আয়োজন করা হয়।

মুক্তিযোদ্ধার সন্তানদের প্রতিনিধিত্বকারী সংগঠন ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’-এর কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. হুমায়ুন কবিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম নয়নের সঞ্চালনায় বক্তব্য দেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ আব্দুল আহাদ চৌধুরী, কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক ভারপ্রাপ্ত মহাসচিব শফিকুল বাহার মজুমদার টিপু, সিনিয়র প্রেসিডিয়াম সদস্য মো. আলমগীর হোসেন, সভাপতিমণ্ডলীর সদস্যবৃন্দ হাজি মো. এমদাদুল হক প্রমুখ ।

এ সময় বক্তারা আরও বলেন, শহীদ মুক্তিযোদ্ধার সন্তান এমএ হাফিজ অসাম্প্রদায়িক চেতনার জন্য আমৃত্যু কাজ করে গেছেন। তিনি ছিলেন মুক্তিযুদ্ধের চেতনা লালনকারী একজন বলিষ্ঠ যোদ্ধা। মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তার অকাল মৃত্যুতে অপূরণীয় ক্ষতি হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান গণতান্ত্রিক সরকারের ধারাবাহিকতা অক্ষুণ্ন রাখার জন্য মুক্তিযোদ্ধার সন্তানরা বলিষ্ঠ ভূমিকা পালন করলেই হাফিজের আত্মা শান্তি পাবে বলে মনে করেন বক্তারা।

 

 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম