Logo
Logo
×

রাজধানী

কালো রঙের প্রাইভেটকারে সেই তরুণী কেন অচেতন হয়ে পড়েছিলেন, জানাল পুলিশ

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ২৪ এপ্রিল ২০২৩, ০৯:৫৯ পিএম

কালো রঙের প্রাইভেটকারে সেই তরুণী কেন অচেতন হয়ে পড়েছিলেন, জানাল পুলিশ

রাজধানীর মালিবাগ চৌধুরীপাড়া মোড়ে রোববার রাতে একটি কালো রঙের প্রাইভেটকার থেকে অচেতন অবস্থায় এক তরুণীকে উদ্ধার করা হয়। এ সময় চালক গাড়ি নিয়ে পালানোর চেষ্টা করেন। পরে গাড়িসহ তাকে আটক করা হয়। 

পুলিশ জানিয়েছে, ওই তরুণ-তরুণী মদ্যপ ছিলেন।  হাসপাতালে নেওয়ার পর দুজনে মদপান করার কথা স্বীকার করেন। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।  রামপুরা থানার এসআই সজল সাহা বাদী হয়ে রোববার দিনগত রাত দুইটায় মাদকদ্রব্য  নিয়ন্ত্রণ আইনে মামলাটি করেন। 

ওই মামলায় দুজনকে সোমবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে হাজির করে কারাগারে পাঠানোর আবেদন করেছিল পুলিশ। অপর দিকে আসামিপক্ষ থেকে জামিনের আবেদন করা হয়। উভয়পক্ষের শুনানি নিয়ে আদালত তাদের জামিন আবেদন মঞ্জুর করেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। 

রোববার রাতে একটি গাড়ি রামপুরা থেকে মালিবাগের পথে আসছিল। চৌধুরীপাড়া মোড়ে এসে যানজটের কারণে সেটি আটকা পড়ে। পরে ওই গাড়ি থেকে অচেতন অবস্থায় তরুণীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ। আর তরুণ চালককে নেওয়া হয় হেফাজতে। 

প্রত্যক্ষদর্শীদের বরাতে পুলিশ জানায়, রাত সাড়ে আটটার দিকে রামপুরা বাজার পার হয় একটি কালো রঙের প্রাইভেটকার। এ সময় যানজটের মধ্যেই একটি মোটরসাইকেলকে জোরে ধাক্কা দেয়। তার আগে একটি রিকশাকে ধাক্কা দিয়েছিল ওই গাড়ি। ওই রিকশার আরোহী এক নারীর সঙ্গে এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে সিগন্যাল ছেড়ে দিলে প্রাইভেটকারটি সামনের দিকে এগিয়ে যায়। মালিবাগ চৌধুরীপাড়া মোড়ে খিলগাঁওয়ের দিকে বাক নিতে গেলে যানজটে আটকা পড়ে যায় গাড়িটি। এরপর ওই গাড়ি থেকে এক তরুণীকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। 

রামপুরা থানার ওসি রফিকুল ইসলাম গণমাধ্যমকে বলেন, মাতাল অবস্থায় আটকের পর ওই তরুণ-তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। দুজনে মদপান করার কথা স্বীকার করেন। পরে তাদের বিরুদ্ধে মামলা দেওয়া হয়। ওই তরুণ-তরুণী রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলে জানান তিনি। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম