Logo
Logo
×

রাজধানী

শীতার্তদের মাঝে ৪ হাজার কম্বল-শাল বিতরণ ডিএসসিসি কাউন্সিলরের

Icon

যাত্রাবাড়ী (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ: ১৩ জানুয়ারি ২০২৩, ০৯:১৪ পিএম

শীতার্তদের মাঝে ৪ হাজার কম্বল-শাল বিতরণ ডিএসসিসি কাউন্সিলরের

কনকনে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম ঠাণ্ডায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করেছে নিম্নআয়ের মানুষদের। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে তাদের পাশে দাঁড়ালেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) ৫৯ নম্বর কাউন্সিলর ও কদমতলী থানা আওয়ামী লীগের সাবেক ১নং যুগ্ম সাধারণ সম্পাদক আকাশ কুমার ভৌমিক। 

রাজধানীর কদমতলীর মেরাজনগর সুপার মার্কেটে বৃহস্পতিবার বেলা ১১টায় ৩ হাজার কম্বল ও এক হাজার শাল চাঁদর বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী। বিশেষ অতিথি ছিলেন- ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিরাজ হোসেন, সদস্য অ্যাডভোকেট আসমা আক্তার কেকা, আবুল বাশার, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সংরক্ষিত আসনের কাউন্সিলর সাহিদা বেগম, শ্যামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি কাজী মো. শহিদ উল্যাহ, সাবেক দপ্তর সম্পাদক মো. ওমর ফারুক, কদমতলী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিহাদ মাতুব্বর, আম্বিয়া জাহান মুক্তা, মোর্শেদুজ্জামান, রতন দেওয়ান, বিলকিছ আক্তার কলি, মহানগর আওয়ামী লীগের অন্যান্য নেতাসহ কদমতলী থানা ও ৫৯ নম্বর ওয়ার্ডের বিভিন্ন ইউনিট আওয়ামী লীগের নেতা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা। 

কম্বল বিতরণ কর্মসূচি আগামী এক সপ্তাহ যাবৎ ওয়ার্ডের বিভিন্ন এলাকায় চলমান থাকবে বলে জানিয়েছেন কাউন্সিলর আকাশ কুমার ভৌমিক।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে অনুষ্ঠানের প্রধান অতিথি আবু আহমেদ মন্নাফী বলেন, কাউন্সিলর আকাশ কুমার ভৌমিক একজন সৎ, যোগ্য ও মানবিক কাউন্সিলর এবং যোগ্য নেতা। তিনি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে সবসময় মানুষের বিপদে-আপদে এগিয়ে আসেন। শীতের সময় শীতবস্ত্র করোনা মহামারিসহ বিভিন্ন দুর্যোগে ও মুসলমানদের ঈদ উৎসবে মানুষের মাঝে কাপড়, খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন। আজকে তার কম্বল বিতরণে দেশের অন্যান্য এলাকার লোকজনও উৎসাহ পাবেন বলে মনে করি।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম