Logo
Logo
×

ক্যাম্পাস

জবির দুই অনুষদে নতুন ডিন

Icon

জবি প্রতিনিধি

প্রকাশ: ১৩ জুন ২০২৪, ০৭:২৬ পিএম

জবির দুই অনুষদে নতুন ডিন

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) আইন অনুষদে সহযোগী অধ্যাপক খ্রীষ্টিন রিচার্ডসন ও বিজ্ঞান অনুষদে অধ্যাপক ড. পরিমল বালাকে নতুন ডিন হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. আইনুল ইসলাম স্বাক্ষরিত পৃথক দুটি বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আইন অনুষদের বর্তমান ডিন অধ্যাপক ড. এসএম মাসুম বিল্লাহর মেয়াদ আগামী ১৫ জুন শেষ হবে। তাই জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইন, ২০০৫ এর ২২(৫) ধারা মোতাবেক ভূমি ব্যবস্থাপনা ও আইন বিভাগের সহযোগী অধ্যাপক খ্রীষ্টিন রিচার্ডসনকে সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে আগামী দুই বছরের জন্য আইন অনুষদের ডিন নিযুক্ত করা হলো।

অপর এক বিজ্ঞপ্তিতে বলা হয়, বিজ্ঞান অনুষদের বর্তমান ডিন-এর মেয়াদ আগামী ১৫ জুন শেষ হবে। তাই জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইন, ২০০৫-এর ২২(৫) ধারা মোতাবেক সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. পরিমল বালাকে পরবর্তী দুই বছরের জন্য বিজ্ঞান অনুষদের ডিন হিসেবে নিযুক্ত করা হলো।

এই আদেশ ১৬ জুন থেকে কার্যকর হবে এবং তারা উভয়ে বিধি মোতাবেক ভাতা ও অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন বলেও পৃথক দুটি বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম