Logo
Logo
×

শিক্ষাঙ্গন

জবিতে নতুন ৬ সহকারী প্রক্টর নিয়োগ

Icon

জবি প্রতিনিধি

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২৪, ০৬:১৩ পিএম

জবিতে নতুন ৬ সহকারী প্রক্টর নিয়োগ

জগন্নাথ বিশ্ববিদ্যালয়

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) নতুন ছয় সহকারী প্রক্টর নিয়োগ দেওয়া হয়েছে।  বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. শেখ গিয়াস উদ্দিন স্বাক্ষরিত পৃথক ছয় বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয় প্রথম সংবিধির ১৫(১) বিধি মোতাবেক সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে ভূমি ব্যাবস্থাপনা ও আইন বিভাগের সহকারী অধ্যাপক আয়েশা সালেহ, শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের সহকারী অধ্যাপক মো. শাহনেওয়াজ খান চন্দন, রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মাদ আমিনুল হক, ব্যাবস্থাপনা শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক মো. শফিকুল ইসলাম, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. নঈম আক্তার সিদ্দিক ও ভাস্কর্য বিভাগের সহকারী অধ্যাপক মো. জাহিদুল হককে পরবর্তী দুই বছরের জন্য সহকারী প্রক্টর হিসেবে নিযুক্ত করা হলো।

এই আদেশ ১৭ অক্টোবর (বৃহস্পতিবার) থেকে কার্যকর হবে এবং তারা প্রত্যেকে বিধি মোতাবেক ভাতা ও অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন বলেও পৃথক ছয় বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এর আগে ১৯ সেপ্টেম্বর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন প্রক্টর হিসেবে নিয়োগ পান ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মুহাম্মদ তাজাম্মুল হক।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম