Logo
Logo
×

সারাদেশ

আন্দোলনে শহিদ ঈশ্বরগঞ্জের শাহরিয়ার পেয়েছে জিপিএ ৪.৮৩

Icon

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রকাশ: ১৫ অক্টোবর ২০২৪, ১০:৪০ পিএম

আন্দোলনে শহিদ ঈশ্বরগঞ্জের শাহরিয়ার পেয়েছে জিপিএ ৪.৮৩

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ আইডিয়াল কলেজের মেধাবী শিক্ষার্থী শহিদ শাহরিয়ার বিন মতিন সদ্য ঘোষিত এইচএসসির ফলাফলে জিপিএ ৪.৮৩ পেয়েছেন। শাহরিয়ার খালার বাসায় বেড়াতে গিয়ে নিজ বাসায় ফেরার পথে গুলিবিদ্ধ হয়ে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। শাহরিয়ার এসএসসিতে গোল্ডেন জিপিএ- ৫ পেয়েছিলেন।

শাহরিয়ারের বাবা একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। মা মমতাজ বেগম হবিগঞ্জের মাধবপুর শাহজালাল মাধবপুর কলেজের সাবেক প্রভাষক। তাদের গ্রামের বাড়ি ঈশ্বরগঞ্জের মাইজবাগ ইউনিয়নের কুমড়াশাসন গ্রামে।

শাহরিয়ার মায়ের ডাকে ঢাকার কুড়িল কুড়াতলী বাজারে গিয়েছিল ১০ জুলাই। ১৬ জুলাই সন্ধ্যায় শাহরিয়ার মিরপুর খালার বাসায় গিয়েছিল। সেখান থেকে বাসায় ফেরার পথে ১৮ জুলাই মিরপুর ক্রিকেট স্টেডিয়ামের ৫নং গেটের সামনে কোটাবিরোধী আন্দোলন চলাকালে গুলিবিদ্ধ হয়ে আহত হন। হাসপাতালে দুদিন আইসিইউতে থাকার পর মারা যান।

পুত্র শোকে মা-বাবা বেঁচে থাকলেও অসহায়ত্বে দিনযাপন করছেন।

মঙ্গলবার শহিদ শাহরিয়ারের চাচা আব্দুল মোতালিব জানান, আমার ভাই আব্দুল মতিন ও ভাবি মমতাজ বেগম ওমরাহ পালনে সৌদি আরব রয়েছেন। আমাদের আদরের সন্তান শাহরিয়ার বেঁচে থাকলে আজ কতই না আনন্দ পেতাম। অশ্রুসিক্ত হয়ে ডুকরে কেঁদে তিনি বলতে থাকেন- আমাদের দুই ভাইয়ের মাঝে একমাত্র পুত্রসন্তানই ছিল শাহরিয়ার বিন মতিন; কিন্তু সে আজ বেঁচে না থাকায় আমাদের বংশের বাতিই নিভে গেল।

ঘটনাপ্রবাহ: এইচএসসির ফল ২০২৪


আরও পড়ুন

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম