Logo
Logo
×

শিক্ষাঙ্গন

জাবির প্রথম বর্ষের ক্লাশ ৩০ সেপ্টেম্বর

Icon

জাবি প্রতিনিধি

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১০:১০ পিএম

জাবির প্রথম বর্ষের ক্লাশ ৩০ সেপ্টেম্বর

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২০২৩-২৪ সেশনে (৫৩তম ব্যাচ) ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাশ আগামী ৩০ সেপ্টেম্বর শুরু করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। রোববার দুপুর ১২টায় উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ কামরুল আহসানের সভাপতিত্বে নতুন প্রশাসনিক ভবনের কাউন্সিল কক্ষে অনুষ্ঠিত প্রভোস্ট কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।


সভায় নবনির্মিত বীর প্রতীক তারামন বিবি এবং জাতীয় কবি কাজী নজরুল ইসলাম হলে শিক্ষার্থী উঠানোর সিদ্ধান্ত গ্রহণ করা হয়। আবাসিক হলগুলোর প্রয়োজনীয় সংস্কার কার্যক্রম তদারক করার জন্য বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রকৌশলী এবং হল প্রভোস্টগণের সমন্বয়ে একটি কমিটি গঠন করা হয়েছে।


শিক্ষার্থীদের আবাসিক সুযোগ-সুবিধা নিশ্চিত করার লক্ষ্যে রোববার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ কামরুল আহসানের নেতৃত্বে তদারক কমিটি নবনির্মিত বীর প্রতীক তারামন বিবি এবং জাতীয় কবি কাজী নজরুল ইসলাম হল পরিদর্শন করেন।


এছাড়াও সভায় আবাসিক হলগুলোর শিক্ষার্থী অনুপাতে জনবল পুনর্বণ্টন করার সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় আবাসিক হলগুলোতে অবস্থানরত মেয়াদোত্তীর্ণ শিক্ষার্থীদের অতিদ্রুত হল ছেড়ে চলে যেতে অনুরোধ করা হয়।


সভায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত), আবাসিক হলগুলোর প্রভোস্ট, ওয়ার্ডেন, আবাসিক শিক্ষক, উপ-রেজিস্ট্রার (শিক্ষা) প্রমুখ উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম