Logo
Logo
×

শিক্ষাঙ্গন

প্রাইম ও ওয়াশিংটন ইউনিভার্সিটির চুক্তি স্বাক্ষর

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৭ মে ২০২৪, ০৬:১১ পিএম

প্রাইম ও ওয়াশিংটন ইউনিভার্সিটির চুক্তি স্বাক্ষর

প্রাইম ইউনিভার্সিটি ও ওয়াশিংটন ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজির মধ্যে সহযোগিতা সম্প্রসারণের লক্ষ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।  

প্রাইম ইউনিভার্সিটির সেন্টার ফর রিসার্চ, এইচআরডি অ্যান্ড পাবলিকেশন্স এবং আইকিউএসি-এর যৌথ উদ্যোগে ‘টিচিং মেথড ফর মিড-লেভেল ক্যারিয়ার স্টার্ট অ্যান্ড এন্টারপ্রেনারিয়াল সাকসেস ফর গ্র্যাজুয়েটস’ শীর্ষক সেমিনার বুধবার (১৫ মে) প্রাইম ইউনিভার্সিটির কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে প্রাইম ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের (বিওটি) চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. তৌহিদুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের সিনিয়র ভাইস চেয়ারম্যান তোফাজ্জল হোসেন, সেক্রেটারি জেনারেল বীরমুক্তিযোদ্ধা মো. আশরাফ আলী এবং আইসিটি মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব এএনএম জিয়াউল আলম। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইঞ্জিনিয়ার মো. হুমায়ুন কবির। সেমিনারের প্রধান বক্তা ও গেস্ট অব অনার ওয়াশিংটন ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজির চেয়ারম্যান ও চ্যান্সেলর ইঞ্জিনিয়ার আবু বকর হানিপ সেমিনারের বিষয়বস্তুর ওপর বিশদ আলোচনা করেন। 

পরে প্রধান অতিধি ও বিশেষ অতিথির উপস্থিতিতে প্রাইম ইউনিভার্সিটি ও ওয়াশিংটন ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজির মধ্যে সহযোগিতা সম্প্রসারণের লক্ষ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। প্রাইম ইউনিভার্সিটির পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন প্রাইম ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. ইঞ্জিনিয়ার হুমায়ুন কবির এবং ওয়াশিংটন ইউনিভার্সিটি অফ সায়েন্স অ্যান্ড টেকনোলজির পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন ইউনিভার্সিটির চেয়ারম্যান ও চ্যান্সেলর ইঞ্জিনিয়ার আবু বকর হানিপ।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম