Logo
Logo
×

শিক্ষাঙ্গন

শাবি ছাত্রলীগের কর্মিসভায় যোগ দিতে মেয়েদের দেওয়া হয় শাড়ি-ব্লাউজ

Icon

শাবি প্রতিনিধি

প্রকাশ: ২০ মার্চ ২০২৪, ১১:১২ পিএম

শাবি ছাত্রলীগের কর্মিসভায় যোগ দিতে মেয়েদের দেওয়া হয় শাড়ি-ব্লাউজ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের কর্মিসভায় উপস্থিতি দেখাতে অধিকাংশ মেয়েদের শাড়ি, ব্লাউজ উপহার দেওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের কর্মিসভায় উপস্থিত ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাবিহা সায়মন পুষ্প বিশ্ববিদ্যালয়ের আবাসিক ছাত্রী হলগুলোতে মেয়েদের শাড়ি ব্লাউজ উপহার দেবে বলে ১ ঘণ্টার জন্য কর্মিসভায় উপস্থিত থাকতে অনুরোধ করেন। ছাত্রীদের সঙ্গে তার এ সংক্রান্ত আলাপচারিতার কিছু স্ক্রিনশটও এই প্রতিবেদকের হাতে এসেছে।

শাখা ছাত্রলীগের একাধিক নেতাকর্মীর সঙ্গে কথা বলে এ বিষয়ে নিশ্চিত হওয়া যায়।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের প্রায় দেড় হাজার নেতাকর্মী। তবে বিশ্ববিদ্যালয়ের নারী শিক্ষার্থীরা ক্যাম্পাসে বরাবরই সব রাজনৈতিক কর্মসূচির বাইরে অবস্থান করেন। এ পরিপ্রেক্ষিতে ছাত্রলীগের কর্মিসভায় নারী শিক্ষার্থীদের উপস্থিতি দেখাতে মেয়েদের শাড়ি-ব্লাউজ গিফট দিয়ে কর্মিসভায় উপস্থিত হতে অনুরোধ জানান পুষ্প। শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে এমনটাই জানা যায়। এরপর সভার আগে মেয়েদের নিয়ে তিনি শাড়ি কিনে আনেন বলেও খবর পাওয়া যায়।

কর্মিসভায় উপস্থিত একাধিক ছাত্রী নাম উল্লেখ না করার শর্তে বলেন, আমাদের বলা হয়েছে ১ ঘণ্টার জন্য হলেও যেন প্রোগ্রামে উপস্থিত থাকি। আর উনি বারবার বলার পর আমরা এসেছি।

শাড়ি ব্লাউজ গিফট করা হয়েছে কিনা জিজ্ঞেস করলে তারা বলেন, উনিই আমাদের পারমানেন্টলি শাড়ি ব্লাউজ গিফট দেওয়ার কথা জানান যেন শাড়ি পড়ে প্রোগ্রামে উপস্থিত থাকি।

এ বিষয়ে জানতে সাবিহা সায়মন পুষ্পকে দুই দিন একাধিকবার ফোন দিলেও তিনি ফোন ধরেননি। এমনকি এ বিষয়ে জানতে তাকে মেসেজ দিলেও তিনি তার রিপ্লাই দেননি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম