Logo
Logo
×

শিক্ষাঙ্গন

এমএইচ গ্লোবাল গ্রুপের আত্মপ্রকাশ শনিবার

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০১ মার্চ ২০২৪, ০৬:০৭ পিএম

এমএইচ গ্লোবাল গ্রুপের আত্মপ্রকাশ শনিবার

এডুকেশন এক্সপোর আয়োজনে এমএইচ গ্লোবাল গ্রুপ শনিবার আত্মপ্রকাশ করবে।


এমএইচ গ্লোবাল গ্রুপ দেশের বাইরে উচ্চশিক্ষা এবং ক্যারিয়ার গঠন নিয়ে কাজ করছে। 
একই দিন শনিবার (২ মার্চ) ইন্টারন্যাশনাল ক্যারিয়ার এন্ড এডুকেশন এক্সপো এন্ড ইমারজিং লিডারস এ্যাওয়ার্ড ২০২৪ অনুষ্ঠিত হতে যাচ্ছে।

 
সবার জন্য উন্মুক্ত এই অনুষ্ঠানে থাকছে এডুকেশন এক্সপো যেখানে উচ্চ শিক্ষা বিষয়ক সব ধরনের সহায়তা নেওয়া যাবে। থাকছে ক্যারিয়ার ফেয়ার যেখানে থাকছে ১৫০ টিরও বেশি পদে চাকরির সুযোগ, নেটওয়ার্কিং, স্বীকৃতিসহ আরও অনেক সুযোগ সুবিধা।এমএইচ গ্লোবাল গ্রুপ শিক্ষার্থীদের তাদের শিক্ষাগত এবং পেশাগত জীবনে ক্ষমতায়নের জন্য শিক্ষামূলক বৃত্তি এবং ক্যারিয়ার মেন্টরশিপ প্রোগ্রামসহ আরও বিভিন্ন সুযোগ সুবিধার ব্যবস্থা করেছে। 

এ বিষয়ে এমএইচ গ্লোবাল গ্রুপের চেয়ারম্যান এ কে এম গোলাম কিবরিয়া যুগান্তরকে বলেন, " ইন্টারন্যাশনাল ক্যারিয়ার এন্ড এডুকেশন এক্সপো এন্ড ইমারজিং লিডারস এ্যাওয়ার্ড ২০২৪ এ আমাদের এই অফুরন্ত সুযোগগুলি শিক্ষার্থীদের জন্য উন্মুক্ত করতে পেরে আমরা আনন্দিত।“
তিনি আরও জানান, আমাদের লক্ষ্য হল তাদের একাডেমিক প্রচেষ্টায় শ্রেষ্ঠত্ব অর্জন করানো এবং সফল ক্যারিয়ার তৈরি করতে সহায়তা প্রদান করা।আমরা আমাদের উদ্যোগের মাধ্যমে পরবর্তী প্রজন্মকে অনুপ্রাণিত ও ক্ষমতায়িত করার লক্ষ্য রাখি। তাই, আমরা আপনাদের সকলকে শিক্ষা সাফল্য উদযাপন ও সুযোগ গ্রহণ করার জন্য আমন্ত্রণ জানাচ্ছি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম