Logo
Logo
×

শিক্ষাঙ্গন

চুয়েট শিক্ষক সমিতির যুগ্ম সম্পাদক হলেন মিশুক

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০১ ডিসেম্বর ২০২৩, ০৫:১২ পিএম

চুয়েট শিক্ষক সমিতির যুগ্ম সম্পাদক হলেন মিশুক

গত ২৮ নভেম্বর চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) শিক্ষক সমিতির ২০২৪-২৫ কার্যকরী পরিষদের নির্বাচন উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে। এতে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় যুগ্ম সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন জনপ্রিয় কলাম লেখক, নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের সহকারী অধ্যাপক মো. শাহজালাল মিশুক।

তিনি বিশ্ববিদ্যালয় শিক্ষকতার পাশাপাশি নিয়মিত জাতীয় ও অনলাইন পত্রিকাগুলোতে কলাম লিখে থাকেন। জাতীয় ও আন্তর্জাতিক সমসাময়িক ইস্যুতে তার লেখা ১৩০টির বেশি কলাম ইতোমধ্যেই পত্রিকাগুলোতে প্রকাশিত হয়েছে।

চুয়েট শিক্ষকদের দাবি-দাওয়া আদায়ে মো. শাহজালাল মিশুক তার চাকরির শুরু থেকেই ছিলেন বেশ সোচ্চার। পাশাপাশি তিনি ২০১৬-১৭ মেয়াদে চুয়েট শিক্ষক সমিতির প্রচার ও সমাজকল্যাণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। পরবর্তীতে ২০১৮-১৯ মেয়াদে ক্রীড়া সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

জনপ্রিয় কলাম লেখক ও মিডিয়া ব্যক্তিত্ব মিশুক চুয়েট শিক্ষক সমিতিতে এ গুরুত্বপূর্ণ দায়িত্বে নির্বাচিত হওয়ায় চুয়েট ক্যাম্পাসের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীদের মধ্যে বেশ উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশ বিরাজ করছে।

গত মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের পূর্ব গ্যালারিতে বেলা ১১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চুয়েট শিক্ষক সমিতির একটি পদে ভোটগ্রহণ কার্যক্রম আনুষ্ঠিত হয়। এতে বিশ্ববিদ্যালয়ের মোট ৩৪৯ জন শিক্ষক ভোট প্রদান করেন। বিকাল ৫টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কার্যালয়ে নবনির্বাচিত কমিটির নেতাদের ফুলেল শুভেচ্ছা জানান চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম