Logo
Logo
×

শিক্ষাঙ্গন

আয়মান-মুনজেরিনের উদ্দেশে যা বললেন তিন্নি

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০২৩, ০৬:৫১ পিএম

আয়মান-মুনজেরিনের উদ্দেশে যা বললেন তিন্নি

রাজধানীর মিরপুর ডিওএইচএসের মসজিদে শুক্রবার জুমার নামাজের পর পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ে সম্পন্ন করেন বাংলাদেশের তরুণদের পরিচিত মুখ আয়মান সাদিক। 

বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শিক্ষাদান প্রতিষ্ঠান ‘১০ মিনিট স্কুলে’র এই প্রতিষ্ঠাতা ও সিইও একই প্রতিষ্ঠানের জনপ্রিয় ইংরেজি শিক্ষিকা মুনজেরিন শহীদকে বিয়ে করেছেন।

বিয়ের পর ঠিক বিকাল সোয়া পাঁচটায় আয়মান সাদিক ও মুনজেরিন শহীদ তাদের ভেরিফায়েড ফেসবুক আইডিতে একই ছবি পোস্ট করেছেন। ছবিটিতে অফ হোয়াইট রঙয়ের একটি পাঞ্জাবি পরা ছিলেন আয়মান সাদিক এবং হালকা গোলাপি রঙয়ের শাড়ি পরা অবস্থায় দেখা যায় মুনজেরিন শহীদকে।

ক্যাপশনে আয়মান সাদিক লিখেছেন, আলহামদুলিল্লাহ, অনুভূতিটা অদ্ভুত। আর মুনজেরিন লিখেছেন, আলহামদুলিল্লাহ, আমার তারকা খুঁজে পেয়েছি।  

মুনজেরিনের পোস্টের এক কমেন্টে শ্রাবস্তি তিন্নি লিখেছেন, তোমরা দুজনই দুজনের তারকা। সবসময় এভাবে ভালোবেসো। তোমাদের জন্য দোয়া ও ভালোবাসা রইল। 

এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে মসজিদের ভেতরে পরিবারের সদস্যদের সঙ্গে বসে থাকা অবস্থায় আয়মান সাদিকের বিয়ের ছবি ছড়িয়ে পড়েছে। এছাড়া মুনজেরিন শহীদ তার ফেসবুক স্টোরিতে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। 
 
গত কয়েকদিন ধরেই সামাজিক যোগাযোগমাধ্যমে আয়মান-মুনজেরিনের বিয়ে নিয়ে আলোচনা চলছিল। আগামী ২৩ সেপ্টেম্বর ঢাকায় তাদের বিবাহোত্তর সংবর্ধনা হওয়ার কথা রয়েছে।

অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল তায়েবুর রহমান ও শারমিন আক্তারের পুত্র আয়মান সাদিক এবং শহীদ উদ্দিন আহমেদ চৌধুরী ও মনোয়ারা শহীদের কন্যা মুনজেরিন শহীদ। 

কুমিল্লায় জন্ম নেওয়া আয়মান সাদিক একজন বাংলাদেশি শিক্ষা উদ্যোক্তা এবং ইন্টারনেট ব্যক্তিত্ব। তিনি ২০১৫ সালে ‘১০ মিনিট স্কুল’ প্রতিষ্ঠা করেন। এটা এমন এক প্রতিষ্ঠান, যা অনলাইনে শিক্ষা বিষয়ক বিভিন্ন তথ্য এবং সহযোগিতা বিনামূল্যে দিয়ে থাকে। এ প্রতিষ্ঠান মূলত ইংরেজি, গণিত এবং বিজ্ঞানের নানা বিষয়, যা একাডেমিক সিলেবাসের আওতাভুক্ত এবং বিভিন্ন বিষয়ের ওপর দক্ষতা কিভাবে বাড়ানো যায়, তা নিয়ে ভিডিও তৈরি করে। আয়মান সাদিক ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ’র ছাত্র।

মুনজেরিন শহীদের জন্ম চট্টগ্রামে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগ থেকে স্নাতকোত্তরে প্রথম শ্রেণিতে প্রথম স্থান অর্জন করেছিলেন। এখন তিনি বিশ্বের অন্যতম সেরা শিক্ষাপ্রতিষ্ঠান অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে শতভাগ বৃত্তি নিয়ে ইংরেজিতে দ্বিতীয় স্নাতকোত্তর করছেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম