Logo
Logo
×

শিক্ষাঙ্গন

সাঈদীকে নিয়ে পোস্ট, জবির আরেক ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

Icon

জবি প্রতিনিধি

প্রকাশ: ১৩ সেপ্টেম্বর ২০২৩, ১০:৫৫ এএম

সাঈদীকে নিয়ে পোস্ট, জবির আরেক ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুর পর শোক জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দেওয়ায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের আরেক নেতাকে অব্যাহতি দেওয়া হয়েছে।

অব্যাহতিপ্রাপ্ত নেতার নাম জুনাঈদ হুসাইন রায়িন। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বাংলা বিভাগের সহসভাপতি। মঙ্গলবার শাখা ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহিম ফরাজী ও সাধারণ সম্পাদক এসএম আকতার হোসাইনের স্বাক্ষরিত বিজ্ঞপ্তি এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যায় যে, সংগঠনের শৃঙ্খলা, নীতি ও আদর্শের পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় বাংলা বিভাগের সহসভাপতি জুনাঈদ হুসাইন রায়িনকে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ থেকে অব্যাহতি দেওয়া হলো ও সেই সঙ্গে স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের নির্বাহী সংসদ এর কাছে সুপারিশ করা হলো।

এ বিষয়ে জানতে চাইলে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহিম ফরাজি বলেন, মানবতাবিরোধী অপরাধে দণ্ডিতদের নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের থেকে নির্দেশনা রয়েছে। সে অনুযায়ী আমরা ব্যবস্থা নিয়েছি।

এদিকে অভিযুক্ত জুনাইদ হুসাইন রায়িন এর সঙ্গে এই বিষয়ে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মোবাইল নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

প্রসঙ্গত, এর আগে ২০ আগস্ট সাঈদীর মৃত্যুতে সামাজিক যোগাযোগমাধ্যমে শোক জানিয়ে পোস্ট দেওয়ায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ৬ জনকে অব্যাহতি দেওয়া হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম