Logo
Logo
×

শিক্ষাঙ্গন

শেকৃবিসাসের সভাপতি ইমরান, সম্পাদক ওলী

Icon

শেকৃবি প্রতিনিধি

প্রকাশ: ১০ মার্চ ২০২৩, ০৯:০৫ পিএম

শেকৃবিসাসের সভাপতি ইমরান, সম্পাদক ওলী

সভাপতি ইমরান ও সম্পাদক ওলী। ছবি: যুগান্তর

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (শেকৃবিসাস) ১৩ তম কার্যনির্বাহী কমিটির নির্বাচনে দৈনিক যুগান্তরের ইমরান খান সভাপতি ও বাংলাদেশ প্রতিদিনের ওলী আহম্মেদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শুক্রবার বিকালে সমিতির কার্যালয়ে সংগঠনের ২০ সদস্যের ভোটে তারা নির্বাচিত হন। সমিতির সাবেক সভাপতি ও প্রতিষ্ঠাতা নিজামুল হক, প্রতিষ্ঠকালীন সদস্য মো. জসিম উদ্দিন এবং আবু তালহা সজিব নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন। পরে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি আজকের পত্রিকার আরাফাত রহমান অভি ও দৈনিক আমাদের সময়ের আকাশ বাসফোর, যুগ্ম সাধারণ সম্পাদক দেশ রূপান্তরের এমদাদুল হক, সাংগঠনিক সম্পাদক খোলা কাগজের ছিয়াদ খান, কোষাধ্যক্ষ দৈনিক মানবকণ্ঠের শাহীন আলম, দপ্তর সম্পাদক দৈনিক ইত্তেফাকের আবু হানিফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রতিদিনের সংবাদের মো. আব্দুল্লাহ, তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক নয়া শতাব্দীর ফরহাদ আলম, যোগাযোগ ও কর্মশালা সম্পাদক প্রতিদিনের বাংলাদেশের সিরাজুদ্দৌলা আরাফাত, ক্রীড়া ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক বাংলাদেশ পোস্টের শেখ শোয়াইবুর রহমান ও কার্যনির্বাহী সদস্য কালেরকণ্ঠের শাহাদত হোসেন, দ্য নিউ নেশনের আব্দুল্লাহ আল জুবায়ের, দ্য বাংলাদেশ টুডের কায়েস ইবনে জোবায়ের।

নতুন কমিটিকে তাৎক্ষণিক অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও শেকৃবিসাসের প্রধান পৃষ্ঠপোষক প্রফেসর ড. মো. শহীদুর রশীদ ভূঁইয়া, শেকৃবির ট্রেজারার ও শিক্ষক সমিতির সভাপতি নজরুল ইসলাম ও শেকৃবিসাসের উপদেষ্টা প্রফেসর ড. মো. ফরহাদ হোসেন ও প্রক্টর প্রফেসর ড. মো. হারুন-উর-রশিদ। এছাড়াও শেকৃবির বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠন নতুন এ কমিটিকে অভিনন্দন জানিয়েছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম