Logo
Logo
×

অন্যান্য

শেকৃবিতে রেজিস্ট্রারের ওপর চড়াও বিএনপিপন্থি শিক্ষক-কর্মকর্তারা

Icon

শেকৃবি প্রতিনিধি

প্রকাশ: ১২ আগস্ট ২০২৪, ০২:১২ পিএম

শেকৃবিতে রেজিস্ট্রারের ওপর চড়াও বিএনপিপন্থি শিক্ষক-কর্মকর্তারা

শিক্ষার্থীদের দাবির মুখে অফিসে আসার কারণে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার শেখ রেজাউল করিমের ওপর চড়াও হওয়ার অভিযোগ উঠেছে বিশ্ববিদ্যালয়ের বিএনপিপন্থি কিছু শিক্ষক-কর্মকর্তার বিরুদ্ধে।

রোবরার স্মারকলিপি জমা দেওয়ার উদ্দেশ্যে রেজিস্ট্রার অফিসে যান বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা। অফিস বন্ধ পেয়ে শিক্ষার্থীরা রেজিস্ট্রার শেখ রেজাউল করিমকে দ্রুত অফিস আসার জন্য বলেন। তাদের অনুরোধের প্রেক্ষিতে রেজিস্ট্রার তার অফিসে এসে শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেন। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা একপর্যায়ে রেজিস্ট্রারকে তার কার্যক্রম চালিয়ে যেতে বলেন এবং কার্যক্রম চালিয়ে যেতে যে কোনো বাধা এলে শিক্ষার্থীরা তার সঙ্গে থাকবেন বলে আশ্বাস দেন।

শিক্ষার্থীরা চলে গেলে বিশ্ববিদ্যালয়ের কিছু বিএনপিপন্থি শিক্ষক-কর্মকর্তা রেজিস্ট্রারের রুমে ঢুকে তিনি কেন অফিসে আসলেন, অফিসের তালা খুলে কেন অফিসে বসলেন বলে চড়াও হন তার ওপর।

ঘটনাটি জানার পর ক্ষুব্ধ হয়ে উঠেন শিক্ষার্থীরা এবং আবার গিয়ে শিক্ষকদের সঙ্গে কথা বলেন তারা। এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার শেখ রেজাউল করিমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, পরিস্থিতির কারণে আমি বিশ্ববিদ্যালয়ের বাইরে ছিলাম। শিক্ষার্থীদের ফোনের কারণে আমি অফিসে আসি। তারপর কিছুটা অপ্রীতিকর ঘটনা ঘটে। 

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সাদা দলের (বিএনপিপন্থি) সভাপতি ড. এফএম আমিনুজ্জামানের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি বলেন, আমরা তাকে ডেকেছিলাম যেন আমাদের সঙ্গে দেখা করে যেন অফিসে বসেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম