Logo
Logo
×

বিপিএল

বিপিএলের প্লেয়ার্স ড্রাফটে থাকবেন ঢাকার মালিক শাকিব খান

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১১ অক্টোবর ২০২৪, ১১:২৬ এএম

বিপিএলের প্লেয়ার্স ড্রাফটে থাকবেন ঢাকার মালিক শাকিব খান

বিপিএলের প্লেয়ার্স ড্রাফটে থাকবেন ঢাকার মালিক শাকিব খান

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরু হবে আগামী ডিসেম্বরে। এ টুর্নামেন্টে সাতটি দল অংশগ্রহণ করবে। এবার দেশের ক্রিকেটের সবচেয়ে বড় ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে বড় আকর্ষণ হলো টালিউড অভিনেতা শাকিব খানের অন্তর্ভুক্তি। 

আগামী ২৭ ডিসেম্বর মাঠে গড়াবে বিপিএল। এবার ১১তম আসর। তার আগে আগামী ১৪ অক্টোবর অনুষ্ঠিত হবে বিপিএলের প্লেয়ার্স ড্রাফট। মাঠে নামার আগেই প্লেয়ার্স ড্রাফট থেকে লড়াই শুরু করবে ফ্র্যাঞ্চাইজিগুলো। ড্রাফটের লড়াই জমিয়ে তুলতে ফ্র্যাঞ্চাইজি মালিকদের পাশাপাশি উপস্থিত থাকবেন দলের অধিনায়ক, আইকন ক্রিকেটার, কোচ ও ম্যানেজাররা। 

এবার বিপিএলের প্লেয়ার্স ড্রাফটে বড় চমক দেখতে যাচ্ছে বিপিএল ম্যানেজমেন্ট। সরাসরি উপস্থিত থাকবেন ঢাকা ফ্র্যাঞ্চাইজির মালিক ও অভিনেতা শাকিব খান। তার সঙ্গে থাকবেন দেশের আরেক জনপ্রিয় চিত্রনায়ক মামনুন হাসান ইমন। গতকাল বৃহস্পতিবার (১০ অক্টোবর) এমনই তথ্য নিশ্চিত করেছে দলটির একটি বিশ্বস্ত সূত্র।

এবার ঢাকা ফ্র্যাঞ্চাইজির মালিকানা নিয়েছে শাকিব খানের প্রতিষ্ঠান রিমার্ক হারল্যান। এরই মধ্যে দলটির নাম ঘোষণা করেছেন তারা। এবারের বিপিএলে ঢাকা ক্যাপিটালস নামে অংশ নেবে দলটি। ইতোমধ্যে নিজেদের প্রথম আসর সামনে রেখে চমক দেখানো শুরু করেছে ঢাকা ক্যাপিটালস। তারা সরাসরি চুক্তিতে দলে ভিড়িয়েছেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানকে। এ ছাড়া নিয়েছেন ইংল্যান্ডের সাবেক ওপেনার অ্যালেক্স হেলস ও ক্যারিবিয়ান তারকা ক্রিকেটার জনসন চালর্সকে।

জানা গেছে, দলটির মেন্টর হিসেবে আসতে চলেছেন একজন সাবেক অস্ট্রেলিয়ান ক্রিকেটার। আলোচনা চলছে মাইক হাসি, ডেভিড হাসি ও মাইকেল ক্লার্কের সঙ্গে। তবে এ ব্যাপারেও এখনো কোনো চূড়ান্ত সিদ্ধান্তের কথা জানায়নি ফ্র্যাঞ্চাইজিটি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম