Logo
Logo
×

বিনোদন

আমাদের সম্পর্ক এখানেই শেষ, মাঝরাতে এ কেমন মেসেজ রীতেশের

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪ অক্টোবর ২০২৪, ০৪:০৩ পিএম

আমাদের সম্পর্ক এখানেই শেষ, মাঝরাতে এ কেমন মেসেজ রীতেশের

একের পর এক সেলিব্রেটিদের বিয়ে ভাঙার খবরে মাঝেমধ্যেই তোলপাড় হয়ে উঠছে নেটদুনিয়া। এরই মাঝে রীতেশ দেশমুখ ও জেনেলিয়া ডিসুজার খবর প্রকাশ্যে আসে, যা তাদের প্রেমপর্বের সময়ের ঘটনা। সত্যিই কি বিচ্ছেদ হতে বসেছিল তাদের? 

বলিউডের অন্যতম জনপ্রিয় দম্পতি জেনেলিয়া-রীতেশ। যাদের দেখে অন্যান্য সেলিব্রেটিও অনুপ্রাণিত হন। তবে শোনা যায়, একবার তাদের ব্রেকআপও হয়ে গিয়েছিল। তারা প্রথম ছবি একসঙ্গে করেছিলেন এবং তার কিছু দিন পরেই প্রেম শুরু। এরপর বেশ কয়েক বছর ডেটিং এবং তারপর বিয়ে হয় তাদের।

বিয়ের ১২ বছর পর অভিনেত্রী জেনেলিয়া ডিসুজা তার স্বামী সম্পর্কে একটি চমকপ্রদ তথ্য প্রকাশ্যে আনেন। একবার তার ও রীতেশের ব্রেকআপ হয়েছিল। জানেন এই ব্রেকআপের পেছনে আসল কারণ কী ছিল এবং কীভাবে তাদের আবারও সবকিছু ঠিক হয়েছিল? 

এবার সে কথাই প্রকাশ্যে আনলেন অভিনেত্রী জেনেলিয়া। সম্প্রতি এক সাক্ষাৎকারে এ অভিনেত্রী তার স্বামী রীতেশ সম্পর্কে বেশ কিছু বিষয় প্রকাশ্যে আনেন এবং তার মধ্যে একটি ছিল ব্রেকআপের সেই মুহূর্ত। যে ঘটনার পর ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। এক মুহূর্তের জন্য পায়ের তলা মাটি থেকে সরে গিয়েছিল জেনেলিয়ার। মধ্যরাতে রীতিমতো চমকে উঠেছিলেন অভিনেত্রী।

মাঝরাতে হঠাৎই করেই চমকে দেওয়া মেসেজ। বলিউড অভিনেত্রী জেনেলিয়া ডিসুজা রীতিমতো স্তম্ভিত। এভাবে সবটা শেষ হয়ে যাবে? রীতেশ দেশমুখের সঙ্গে প্রেম চলাকালীনই বিচ্ছেদ হয়ে গেল তাদের?

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম