Logo
Logo
×

বলিউড

মা হওয়ার পর যে সিদ্ধান্ত নিলেন দীপিকা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৫ পিএম

মা হওয়ার পর যে সিদ্ধান্ত নিলেন দীপিকা

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন সদ্য কন্যাসন্তানের মা হয়েছেন। নতুন সদস্যের আগমনের মধ্য দিয়ে রণবীর-দীপিকা দম্পতির জীবনে শুরু হলো নতুন অধ্যায়। তাই তো তাদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। পাশাপাশি ভক্তরাও তাদের সুন্দর মুহূর্তের নানা ঝলক দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় থাকেন। একসঙ্গে তিনজনকে দেখার জন্য এখন থেকে উত্তেজিত হয়ে পড়েন ভক্ত-অনুরাগীরা।

জানা গেছে, সদ্যোজাত সন্তানের জন্য বড় সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। বলিউড কুইন ঐশ্বরিয়া রাই, আনুশকার মতো তিনিও সন্তানের জন্য কোনো পরিচারিকা রাখবেন না। কারণ সন্তানের সব কিছুর খেয়াল নিজে রাখবেন বলেই জানান তিনি। 

আর বিরাট-আনুশকা, রণবীর-আলিয়ার মতো দীপিকা-রণবীরও সন্তানের জন্য ‘নো ফটো পলিসি’তে হাঁটবেন। কারণ এখন সদ্যোজাতকে খুব করে আগলে রাখার পালা।

এর আগে গত ফেব্রুয়ারিতে অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। সেই সময় তিনি জানিয়েছিলেন— সেপ্টেম্বরে ভূমিষ্ঠ হবে তার ও রণবীর সিংয়ের সন্তান। কিন্তু ২৮ সেপ্টেম্বর দীপবীরের সন্তানের জন্ম হয়। গত ৫ সেপ্টেম্বর (শনিবার) বিকালে আচমকাই দীপিকাকে হাসপাতালে নিয়ে যান রণবীর সিং। সেই ক্যামেরাবন্দি ছবি মুহূর্তে নেটপাড়ায় প্রকাশ্যে আসতেই দাবানল গতিতে ভাইরাল হয় ভিডিও। অনুরাগীদের প্রার্থনা ছিল, গণেশ চতুর্থীর দিনই যেন সন্তানলাভ করেন রণবীর-দীপিকা। কিন্তু সুখবর পাওয়া যায় ৮ সেপ্টেম্বর (রোববার)।

এরপর জন্মের তারিখ লেখা ছবি পোস্ট করে সুখবর জানান দীপবীর। তাতেই শুভেচ্ছার হাওয়া বয়ে যায়। মেয়ের জন্মের প্রায় এক সপ্তাহ হলো। দীপিকা হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন কিনা, সেই সম্পর্কে এখনো পর্যন্ত নিশ্চিতভাবে কিছু জানা যায়নি।

তবে সূত্রের খবর— স্ত্রী ও সন্তানের জন্য বাড়িতে গ্র্যান্ড ওয়েলকাম প্ল্যান করে রেখেছেন রণবীর সিং।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম