Logo
Logo
×

বলিউড

‘দরজা খুলে দেখি মাইকেল জ্যাকসন, আমি তো আরেকটু হলেই অজ্ঞান’

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১০ এএম

‘দরজা খুলে দেখি মাইকেল জ্যাকসন, আমি তো আরেকটু হলেই অজ্ঞান’

বলিউড শাহেনশাহ অভিনেতা অমিতাভ বচ্চনের উপস্থাপনায় চলছে রিয়েলিটি শো কৌন বানেগা ক্রোড়পতি। সে অনুষ্ঠানে এসেছিলেন দেশটির বেসামরিক পদক পদ্মশ্রী পাওয়া অতিথি ড. অভয় ও ড. রানি বাঙ। একপর্যায়ে তাদের আলাপকালে অমিতাভ জানতে চান তার প্রিয় শিল্পী কে? জবাবে রানি বলেন, মাইকেল জ্যাকসন। 

অমিতাভের সঙ্গে যে মাইকেল জ্যাকসনের দেখা হয়েছিল, সে কথাও মনে ছিল রানি বাঙের। তিনি অমিতাভের কাছে সেই অভিজ্ঞতা জানতে চান। 

প্রয়াত পপতারকা মাইকেল জ্যাকসনের সঙ্গে দেখা হয়েছিল বলিউড তারকা অমিতাভ বচ্চনের। সেই স্মৃতিচারণ করতে অমিতাভ বচ্চন বলেন, একবার নিউইয়র্কের একটি হোটেলে উঠেছিলাম। একদিন শুনলাম কেউ একজন দরজা নক করছে। দরজা খুলে দেখি মাইকেল জ্যাকসন! আমি তো আরেকটু হলেই অজ্ঞান হয়ে যাচ্ছিলাম। অনেক কষ্টে নিজেকে সামলে তাকে শুভেচ্ছা জানালাম। তিনি জিজ্ঞেস করলেন— রুমটা আমার কিনা। যখন বললাম— হ্যাঁ আমারই রুম, তখন তিনিও নিশ্চিত হলেন যে তিনি ভুল রুমে চলে এসেছিলেন। 

পরে তিনি নিজের রুমে ফিরে একজনকে পাঠিয়েছিলেন, ভুল করে কার রুমে গিয়েছিলেন, সেটি জানার জন্য। আমাদের বসে কথা বলার সুযোগ ছিল। অনেক খ্যাতিমান ব্যক্তি হওয়া সত্ত্বেও তিনি ছিলেন ভীষণ বিনয়ী। তার সঙ্গে প্রথমবার এভাবেই দেখা হয়েছিল আমার।

মাইকেল জ্যাকসনের পরিবেশনার প্রশংসা করে অমিতাভ বচ্চন বলেন, ‘আরেকবার যুক্তরাষ্ট্রে মাইকেল জ্যাকসনের একটা অনুষ্ঠান ছিল। নিউইয়র্ক থেকে সেখানে পৌঁছানো খুব ঝামেলার। আমরা যখন হোটেলে পৌঁছাই, আমাদের বলা হলো— কোনো রুম নেই! আমরা অনুরোধ করলে বলল— মাইকেল জ্যাকসন ও তার টিম হোটেলের ৩৫০টি রুমই বুক করে ফেলেছেন। অনেক অনুরোধের পর আমরা স্টেডিয়ামের পেছনে জায়গা পেলাম, সেখানে বসে আমরা মাইকেল জ্যাকসনের পরিবেশনা দেখতে পারব। তিনি আসলে অসাধারণ এক শিল্পী। নাচে ও গানে তিনি বিস্ময়কর। ওই অনুষ্ঠানে বজ্রপাতের মতো করতালি পড়ছিল এবং সত্যিই এক জাদুকরী পরিবেশ তৈরি হয়েছিল।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম