Logo
Logo
×

বলিউড

প্রিয়াংকা নয়, মেরি কমের প্রস্তাব পান রানি মুখার্জি

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৮ পিএম

প্রিয়াংকা নয়, মেরি কমের প্রস্তাব পান রানি মুখার্জি

ভারতীয় বক্সারের জীবনী চিত্র ‘মেরি কম’ ছবিটি মুক্তি পায় ২০১৪ সালে। মেরি কমের চরিত্রে অভিনয় করার কথা ছিল রানি মুখার্জির। পরিচালক ওমাং কুমার রানির সঙ্গে ছবি প্রসঙ্গে প্রাথমিক কথাবার্তা বলেছিলেন। তার পরেই অভিনেত্রী একটি প্রস্তাব দেন পরিচালককে। বলা ভালো, শর্ত রাখেন রানি মুখার্জি। অভিনেত্রীর প্রস্তাব পরিচালকের জন্য ছিল অত্যন্ত অবমাননাকর। অসম্মানজনক শর্ত শুনে হতাশ হয়ে পড়েন ওমাং। শুধু তাই নয়, রাগেও ফেটে পড়েন পরিচালক। এরপরই তিনি চলে যান প্রিয়াংকা চোপড়ার কাছে।

সেই সময় রানির ঝুলিতে বেশ কয়েকটি সফল ছবি ছিল। তাই নবাগতদের থেকে দূরত্ব বজায় রাখতেন তিনি। পরিচালক ওমাং সেই সময় পরিচিত মুখ ছিল না। তার ছবির প্রস্তাবে খানিক ইতস্তত বোধ করেন রানি। এর পরেই একটি অসম্মানজনক শর্ত দিয়ে বসেন পরিচালককে। 

তিনি জানান, কয়েকটি দৃশ্য শুট করার পর রানি দেখবেন। ওমাংয়ের কাজের দক্ষতার পরীক্ষা করবেন। অভিনেত্রীর যদি পরিচালকের কাজ পছন্দ হয়, তবেই তিনি ছবিতে অভিনয় করবেন। তা না হলে ছবি থেকে নিজেকে সরিয়ে ফেলবেন।

রানির এই শর্ত শুনে হতাশ হয়ে পড়েন ওমাং। শুধু তাই নয়, রাগেও ফেটে পড়েন পরিচালক। তারপর সোজা চলে যান প্রিয়াংকা চোপড়ার কাছে। ‘মেরি কম’ ছবির জন্য চুক্তি সেরে ফেলেন তার সঙ্গে। ‘মেরি কম’ ছবিটি বক্স অফিসে সাফল্য পাওয়ার পাশাপাশি বক্সারের চরিত্রে প্রিয়াংকার অভিনয় মন ছুঁয়ে গিয়েছিল দর্শকদের।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম