Logo
Logo
×

বলিউড

বিরাটের ঘর করা খুব সহজ নয়, আনুশকার মুখে কেন এমন কথা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪০ এএম

বিরাটের ঘর করা খুব সহজ নয়, আনুশকার মুখে কেন এমন কথা

দীর্ঘ প্রায় সাত মাস পর মঙ্গলবার মুম্বাই ফিরেছেন আনুশকা শর্মা। ছেলে অকায়ের জন্মের পর থেকেই লন্ডনেই রয়েছেন অভিনেত্রী। তার এ সফরে স্বামী বিরাট কোহলিকে যদিও তার সঙ্গে দেখা যায়নি। দুই সন্তানের মা আনুশকার প্রায় আট বছরের দাম্পত্য বিরাটের সঙ্গে। বলিপাড়া হোক বা ক্রিকেট দুনিয়া, ‘পাওয়ার কাপল’ হিসেবেই পরিচিত তারা। তবে বাবা-মা হওয়া নাকি মুখের কথা নয়। ভালো স্বামী-স্ত্রী হলেই যে বাবা-মা ভালো হবে তেমন নয় বিষয়টা।

ভামিকা ও অকায়, দুই ছেলেমেয়েকে ঘিরেই আর্বতিত দম্পতির জীবনে। দুই বছরের ব্যবধানে দুই সন্তান। তাদের মানুষ করা যে খুব সোজা নয় মানলেন আনুশকাও। তিনি বলেন, আসলে আমরা সন্তানের সামনে কখনো না কখনো একে অপরকে নিয়ে ক্ষোভ প্রকাশ করে ফেলি। ওরা বুঝে গিয়েছে ওদের বাবা-মা কেমন। কিন্তু কাজটা সোজা নয়। তবে, সন্তানদের বাবা-মাকে নিয়ে একটা ধারণা থাকে। তাদের প্রত্যাশা পূরণ করাটাও বাবা-মা হিসেবে আমাদের দায়িত্ব।

সন্তান মানুষ করতে গিয়ে অনেক ত্যাগও স্বীকার করতে হয় তাদের। অভিনেত্রী জানান, এখন তিনি শুধু সমমনস্ক মানুষের সঙ্গে মেলামেশা করে থাকেন। কেউ নৈশভোজে আমন্ত্রণ করলেও যেতে পারেন না। কারণ আনুশকা-বিরাটের পরিবার যে সময় নৈশভোজ করেন, অন্যরা সেই সময় জল খাবার খান। তবে শুধু জীবন যাপনে নয় অনুশকা নিজেকে অভিনয় জীবনেও ত্যাগ স্বীকার করছেন। সন্তান জন্মের পর থেকে অভিনয় জগত থেকেও দূরে সরে গিয়েছেন সদিচ্ছায়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম