Logo
Logo
×

বলিউড

বিবাহিত অভিনেতার সঙ্গে লিভ ইন টেকেনি, কাকে ইঙ্গিত করলেন কঙ্গনা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪০ পিএম

বিবাহিত অভিনেতার সঙ্গে লিভ ইন টেকেনি, কাকে ইঙ্গিত করলেন কঙ্গনা

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত এবার কি কোনো রাজনীতিবিদকে বিয়ের পরিকল্পনা করছেন? সোজাসাপ্টা উত্তর দিলেন মান্ডির সংসদ সদস্য—তাকে ঘিরে নেতিবাচক প্রচারের কারণে তিনি বিয়েতে আগ্রহী নন।

আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে, বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের বিতর্ক যেন পিছু ছাড়ে না। বলিউডের কন্ট্রোভার্সি কুইন তিনি। অভিনয়ের গণ্ডি পেরিয়ে রাজনীতির জগতে পা রেখেছেন ৩৮ বছরের এ অভিনেত্রী। ক্যায়িরারের গোড়ায় কঙ্গনার জীবনে প্রেম আসেনি তেমনটি নয়। বিবাহিত আদিত্য পাঞ্চোলির সঙ্গে লিভ ইন থেকে শেখর সুমনপুত্র অধ্যয়নের সঙ্গে প্রেম— কঙ্গনার জীবনে প্রেম এসেছে বারবার; তবে কোনো সম্পর্কই টেকেনি। 

আপ কি আদালতে এসে অভিনেত্রী ও বিজেপির মান্ডির সংসদ সদস্য ফাঁস করলেন কেন বিয়ে হচ্ছে না তার। কঙ্গনা রানাউত বলেন, তাকে ঘিরে নেতিবাচক প্রচারের কারণে তিনি বিয়ে করতে পারছেন না। মজা করে তিনি বলেন, একবার তার হবু শ্বশুর-শাশুড়ি পালিয়ে যান। কারণ পুলিশ তাকে তলব করেছিল। 

বিয়ে নিয়ে মতামত জানতে চাইলে কঙ্গনা লজ্জায় লাল হয়ে বলেন, ‘এখন, আমি এই বিষয়ে কী বলব? বিয়ে নিয়ে আমার মতামত খুব ভালো। আমি মনে করি সবারই একজন সঙ্গী থাকা উচিত।’

তিনি বলেন, ‘আমার মনে হয় বাচ্চা নেওয়ার সময় হয়েছে; কিন্তু আমাকে এতটাই কুখ্যাত করা হয়েছে যে, আমি বিয়ে করতে পারছি না। আমার বিরুদ্ধে এত বেশি মামলা আছে যে, যখনই আমি কারও সঙ্গে ঘনিষ্ঠ হই, তখনই আমার বাড়িতে পুলিশ আসে বা আমাকে সমন পাঠানো হয়। একবার আমাকে তলব করা দেখে আমার হবু শ্বশুরবাড়ির লোকেরা পালিয়ে যান!’

উল্লেখ্য, বলিউডে প্রাথমিক দিনগুলো মোটেই সুখকর ছিল না অভিনেত্রী কঙ্গনা রানাউতের। কোঁকড়ানো চুলের জন্য তাকে কটাক্ষ শুনতে হয়েছিল। রানি মুখার্জির মতো চুল সোজা নয় কেন? আবার চুল সোজা করে যখন পরের অডিশনে তিনি গেলেন, তখন শুনতে হয়েছিল— প্রীতি জিনতার মতো গালে টোল পড়ে না কেন? এই ছিল অভিনেত্রী কঙ্গনা রানাউতের বিরুদ্ধে পরিচালক-প্রযোজকদের শুরুর দিকের অভিযোগ। 

ধারাবাহিকভাবে বাধার সম্মুখীন হতে হতে তার উপলব্ধি হয়েছিল, অন্য অভিনেত্রী ও তাদের সাজ নকল করার চেষ্টা তাকে বাড়তি কোনো সুবিধা এনে দেবে না। যদিও কোঁকড়ানো চুল নিয়ে কটাক্ষ শুনে থাকার পাত্র ছিল কঙ্গনা রানাউত। 

সম্প্রতি ‘ইমার্জেন্সি’ ছবি মুক্তির অপেক্ষায় এ অভিনেত্রীর। ইতোমধ্যে বিভিন্ন জায়গায় ছবির প্রচার সেরে ফেলেছেন এ সংসদ সদস্য, প্রযোজক ও পরিচালক। এর মধ্যেই ছবিটি বাতিলের হুমকি পাচ্ছেন তিনি। একই সঙ্গে খুনের হুমকিও পাচ্ছেন কঙ্গনা। এ মর্মে ইতোমধ্যে কঙ্গনা মহারাষ্ট্র, পাঞ্জাব ও হিমাচল প্রদেশের প্রশাসনের কাছে তার বাড়তি নিরাপত্তার আর্জি জানিয়েছেন। তার মতে, প্রচারে বেরিয়ে যে কোনো সময় তিনি হামলার মুখোমুখি হতে পারেন, এমনই হুমকি দেওয়া হয়েছে তাকে। তাই বাড়তি নিরাপত্তা চাইছেন এ অভিনেত্রী।

উল্লেখ্য, নানান চড়াই-উতরাই পার করে অবশেষে মুক্তি পাচ্ছে কঙ্গনা রানাউত অভিনীত, পরিচালিত ও প্রযোজিত সিনেমা ‘ইমার্জেন্সি’। এ ছবিটি বিভিন্ন কারণে বারবার মুক্তির তারিখ পিছিয়েছে। এর মধ্যেই ট্রেলার মুক্তি পেয়েছে। এ ছবিতে কঙ্গনা রানাউত ছাড়াও থাকছেন অনুপম খের, মহিমা চৌধুরী, মিলিন্দ সোমান, শ্রেয়স তালপাড়ে প্রমুখ। থাকছেন প্রয়াত অভিনেতা সতীশ কৌশিকও। জি স্টুডিওজ এবং মণিকর্নিকা ফিল্মস এ ছবিটি প্রযোজনা করেছে। ভারতের অন্যতম অশান্ত সময়কে তুলে ধরা হয়েছে এ ছবিটিতে। আগামী ৬ সেপ্টেম্বর বড়পর্দায় মুক্তি পাচ্ছে ‘ইমার্জেন্সি’। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম